নাটকীয়তার পর সংসদে যাচ্ছে জাতীয় পার্টি

নানা নাটকীয়তার পর জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর আশ্বাসে অধিবেশনে যোগ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে জাতীয় পার্টির সংসদ সদস্যরা। আজ সোমবার (৩১ অক্টোবর) দলটির চেয়ারম্যানের প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, জাতীয় সংসদের স্পিকারের আশ্বাসে প্রেক্ষিতে জাতীয় সংসদের অধিবেশনে যোগ দেবেন জাতীয় পার্টির সংসদ সদস্যবৃন্দ। জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের এমপি আজ এক নির্দেশনায় জাতীয় পার্টির সব সংসদ সদস্যকে অধিবেশনে যোগ দিতে নির্দেশ দিয়েছেন।

এর আগে, গতকাল রবিবার (৩০ অক্টোবর) দলীয় চেয়ারম্যান জিএম কাদেরকে বিরোধীদলীয় নেতা হিসেবে স্বীকৃতি দিয়ে গেজেট প্রকাশ না করা পর্যন্ত সংসদ অধিবেশনে অংশ নেবে না বলে ঘোষণা দেয় জাতীয় পার্টি (জাপা)।

জাপার সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, জিএম কাদেরকে বিরোধীদলীয় নেতা হিসেবে গেজেট প্রকাশ না করা পর্যন্ত জাতীয় পার্টির এমপিরা সংসদে যাবেন না। রবিবার (৩০  অক্টোবর) বিকেলে বিরোধীদলীয় উপনেতার কার্যালয়ে জিএম কাদেরের সভাপতিত্বে জাপার সংসদীয় দলের সভায় সর্বসম্মতিক্রমে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //