প্রধানমন্ত্রী রাতে ঘুমাতে পারেন না: কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, জনগণের কষ্ট দূর করার জন্য নেত্রী (শেখ হাসিনা) রাতে ঘুমান না, ঘুমাতে পারেন না।

আজ সোমবার (১৪ নভেম্বর) দলীয় সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলের ২২তম জাতীয় সম্মেলনকে কেন্দ্র করে প্রচার ও প্রকাশনা উপকমিটির প্রস্তুতি সভায় তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, এই মুহূর্তে জনগণের কষ্ট দূর করার জন্য নেত্রী (শেখ হাসিনা) রাতে ঘুমান না, ঘুমাতে পারেন না। সর্বক্ষণ এই পরিস্থিতি সামাল দেওয়ার চিন্তায় মগ্ন থাকেন। যেখানে যাঁকে প্রয়োজন যোগাযোগ করেন। বৈঠকের নিয়মিত ফলোআপ তিনি করে যাচ্ছেন। চিন্তার কোনো কারণ নেই, আমাদের নেত্রী ভাগ্যবতী। পরিস্থিতি আমরা সামাল দিতে পারব। 

বিএনপির করা বিভিন্ন অভিযোগ প্রসঙ্গে তিনি বলেন, আওয়ামী লীগ নয়, নেতিবাচক রাজনীতির জন্য বিএনপি নিজেরাই নিজেদের দুর্বল করে ফেলেছে। আওয়ামী লীগের ক্ষমতার কোনো মোহ নেই, জনগণ চাইলে ক্ষমতায় থাকবে, না হয় থাকবে না। ক্ষমতার মোহ বিএনপির, তারা হারানো হাওয়া ভবন ফিরে পেতে টেক ব্যাক করতে চায়।

বিএনপির জনপ্রিয়তা দেখে আওয়ামী লীগ ঈর্ষান্বিত, বিএনপি মহাসচিবের এমন বক্তব্যের জবাবে ওবায়দুল কাদের বলেন, নির্বাচনে আসুন, তখন দেখা যাবে কার জনপ্রিয়তা বেশি।

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপকমিটির নেতাদের ফেসবুকে প্রচার বাড়ানোর নির্দেশনা দিয়ে দলের সাধারণ সম্পাদক বলেন, বিএনপি যেভাবে ফেসবুকে অপপ্রচার করছে, তার জবাব দিতে হবে।

তিনি বলেন, আমাদের যত কাজ, তত প্রচার নেই। ফেসবুকে আমাদের উপস্থিতিটা একেবারেই দুর্বল।

দেশে গণতন্ত্র নেই, বিএনপি মহাসচিবের এমন বক্তব্য প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, যাদের দলের ভেতরে গণতন্ত্রের চর্চা নেই, তারা কিভাবে দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করবে?

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপকমিটির চেয়ারম্যান শাহাবুদ্দিন চুপ্পুর সভাপতিত্বে প্রস্তুতি সভায় বক্তব্য দেন ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তফা জব্বার, আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, উপ-দপ্তর সম্পাদক সায়েম খান।

পরে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ঘোষণাপত্র উপকমিটির সভায় যোগ দেন। এ সময় ঘোষণাপত্র উপকমিটির নেতারা উপস্থিত ছিলেন।





সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //