ICT Division

সম্মেলনে বয়োবৃদ্ধ কাউন্সিলরদের সহায়তায় স্বেচ্ছাসেবক থাকবে: নাছিম

২৪ ডিসেম্বর আওয়ামী লীগের আসন্ন সম্মেলনে ঢাকায় আসা বয়োবৃদ্ধ কাউন্সিলরদের সহায়তা করতে প্রতিটি বাসস্ট্যান্ডে নির্দিষ্ট পোশাক পরা স্বেচ্ছাসেবক থাকবে বলে জানিয়েছেন দলটির যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

শুক্রবার (১৮ নভেম্বর) আওয়ামী লীগ সভাপতির ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে সম্মেলনের স্বেচ্ছাসেবক ও শৃঙ্খলা উপকমিটির সভা শেষে এ কথা জানান তিনি।

আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলনে ২৪ ডিসেম্বর সারা দেশ থেকে আসা বয়োবৃদ্ধ কাউন্সিলরদের সহায়তা করতে প্রতিটি বাসস্ট্যান্ডে আমাদের স্বেচ্ছাসেবক থাকবে। তারা একটা নির্দিষ্ট রংয়ের ড্রেস পরা অবস্থায় থাকবে।

তিনি বলেন, আওয়ামী লীগের এবারের সম্মেলন সাদামাটা ভাবে হবে। বৈশ্বিক ও দেশের অর্থনৈতিক অবস্থা চিন্তা করে এবার আলোকসজ্জা করা হবে না। যেটুকু না করলেই নয়, শুধু সেটুকুই করা হবে। বিজয়ের মাসে এই সম্মেলন জাতির কাছে, দেশবাসীর কাছে ও আমাদের নেতাকর্মীদের কাছে খুবই গুরুত্বপূর্ণ। সম্মেলনকে ঘিরে দেশব্যাপী অন্যরকম আনন্দ, উচ্ছ্বাস-উদ্দীপনা সৃষ্টি হয়েছে।

আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, যারা অশান্তি সৃষ্টি, অবিচার, ধ্বংসাত্মক কর্মকাণ্ড, জীবন নিয়ে ছিনিমিনি কিংবা মানুষকে লাশ বানিয়ে ফায়দা লুটতে চাইবে, তাদের ঐক্যবদ্ধভাবে প্রতিহত করবে আওয়ামী লীগের নেতাকর্মীরা।

এই মুহূর্তে সম্মেলন নিয়ে ব্যস্ত থাকার কথা জানিয়ে তিনি বলেন, আমরা বিএনপি-জামায়াত নিয়ে এখন ভাবতে চাই না, তাদের নিয়ে মাথা ব্যথা নেই। তারা ১০ ডিসেম্বর সমাবেশ করতে যাচ্ছে, করবে। তবে তারা সমাবেশের নামে ফের অগ্নিসন্ত্রাস করলে, জনগণের ক্ষতি করলে, সরকারি সম্পদ নষ্ট করলে জনগণকে সাথে নিয়ে তাদের উপযুক্ত জবাব দেওয়া হবে।

এ সময় উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক ও শৃঙ্খলা উপ-কমিটির আহ্বায়ক আবুল হাসনাত আব্দুল্লাহ, আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা আনোয়ার হোসেন, কৃষক লীগের সভাপতি সমীর চন্দ, স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউর হোসেন সাচ্চু, সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুসহ স্বেচ্ছাসেবক ও শৃঙ্খলা উপ-কমিটির সদস্যরা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //