খণ্ড খণ্ড মিছিল নিয়ে সমাবেশে বিএনপি নেতাকর্মীরা

খণ্ড খণ্ড মিছিল নিয়ে সিলেটের সমাবেশস্থলে আসছেন বিএনপি নেতাকর্মীরা। আজ শনিবার (১৯ নভেম্বর) বেলা ১১টায় আনুষ্ঠানিকভাবে শুরু হবে এ সমাবেশ। এরই মধ্যে মঞ্চে সারি সারি বসানো হয়েছে চেয়ার। গতকাল শুক্রবার (১৮ নভেম্বর) রাতেই মঞ্চ প্রস্তুতকরণের কাজ শেষ হয়েছে।

উল্লেখ্য, সমাবেশস্থল সিলেটের সরকারি আলিয়া মাদরাসার মাঠ ও শহরের বিভিন্ন অলিগলি বিএনপি নেতাকর্মীদের স্লোগানে মুখর হয়ে রয়েছে। গণসমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এদিকে সমাবেশকে কেন্দ্র করে সিলেটসহ বিভাগের চার জেলায় বাস ধর্মঘট চলছে। পরিবহন ধর্মঘটের বাধা এড়াতে দু’দিন আগে থেকেই সিলেটে জড়ো হয়েছেন আশপাশের জেলার নেতাকর্মীরা। সমাবেশস্থল পরিদর্শন করেছেন বিএনপির কেন্দ্রীয় নেতারা। এসময় নেতাকর্মীরা বলেন, কোনো বাধাতেই জনস্রোত ঠেকানো যাবে না।

এতে চরম দুর্ভোগে পড়েছেন সাধারণ মানুষজন। বাস না পেয়ে বাধ্য হয়ে ফিরে যাচ্ছেন অনেকে। কেউ কেউ গন্তব্যে যেতে বিকল্প যানবাহনে খরচ করছেন বাড়তি ভাড়া।

নিত্যপণ্য ও জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি, পুলিশের গুলিতে নেতাকর্মীদের মৃত্যুর প্রতিবাদে এবং বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবিতে সিলেটে এ গণসমাবেশ করছে বিএনপি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //