ICT Division

কানায় কানায় পূর্ণ কুমিল্লার টাউন হল মাঠ

গণসমাবেশের আগের দিনই কুমিল্লার টাউন হল মাঠ বিএনপির নেতাকর্মীদের পদচারণায় কানায় কানায় পূর্ণ হয়ে গেছে। বর্তমানে টাউন হল মাঠে দলটির হাজার হাজার নেতাকর্মী অবস্থান করছেন। 

আজ শুক্রবার (২৫ নভেম্বর) বিকেলে বিভিন্ন জেলা এবং উপজেলা থেকে আসা বিএনপির নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে স্লোগান দিতে দিতে টাউন হল মাঠে প্রবেশ করেন। সন্ধ্যায় সমাবেশস্থল কানায় কানায় পূর্ণ হয়ে যায়। 

কুমিল্লা বিভাগীয় গণসমাবেশকে ঘিরে বিএনপি নেতাকর্মীদের এই জনস্রোত আরো বাড়বে বলে জানিয়েছেন বিএনপি নেতারা।


ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরের যুবদল কর্মী আশেক এলাহী ও আবদুর রহিম বলেন, কাল শনিবার ভোরে আসার কথা ছিল, কিন্তু সমাবেশস্থলে এসে স্থান না পাওয়ার চিন্তায় আমরা আগেই ৩০-৩৫ জন চলে এসেছি। 

কুমিল্লা উত্তর জেলা বিএনপির সদস্য সচিব এএফএম তারেক মুন্সী বলেন, আমরা উত্তর জেলার নেতাকর্মীরা দলের স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসনের নেতৃত্বে ঐক্যবদ্ধ, এরই মধ্যে নগরীতে আমাদের উত্তর জেলার অন্তত ৪০ হাজার নেতাকর্মী চলে এসেছেন, বাকীরা রাতের মধ্যে চলে আসবে। নগরীতে তাদের থাকা ও খাওয়ার ব্যবস্থা করা হয়েছে।


কুমিল্লা মহানগর বিএনপির সদস্য সচিব ইউসুফ মোল্লা টিপু বলেন, সন্ধ্যার মধ্যেই মাঠ ভরে যাবে। পরে হয়তো নগরীর বিভিন্ন স্থানে নেতাকর্মীরা অবস্থান নেবে। মাঠে যারা অবস্থান করছে তাদের জন্য খাওয়ার ব্যবস্থা করা হয়েছে। এছাড়াও সিনিয়র নেতাদের জন্য নগরীতে থাকা খাওয়ার ব্যবস্থা করা হবে।


বিভাগীয় সমাবেশ ব্যবস্থাপনা কমিটি ও দলের দক্ষিণ জেলার আহবায়ক হাজী আমিন রশিদ ইয়াছিন বলেন, সমাবেশের সব প্রস্তুতি শেষ, এখন দলে দলে নেতাকর্মীরা সম্মেলনস্থলে সমবেত হচ্ছেন। আশা করি রাতের মধ্যেই অধিকাংশ নেতাকর্মী নগরীতে চলে আসবেন। 

প্রসঙ্গত, নিত্যপণ্য ও জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি, পুলিশের গুলিতে নেতা-কর্মীদের মৃত্যুর প্রতিবাদ এবং বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবিতে দেশের সব বিভাগে গণসমাবেশ করছে বিএনপি। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //