সাহস করে প্রধানমন্ত্রীকে সুষ্ঠু নির্বাচন আয়োজনের আহ্বান

ভোট মানুষের অধিকার মন্তব্য করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী, আপনার জামানত বাজেয়াপ্ত হবে না। সাহস করে সুষ্ঠু নির্বাচনে যান। সবাইকে নিয়ে আলাপ-আলোচনা করেন।

আজ রবিবার (৪ ডিসেম্বর) জাতীয় প্রেসক্লাবে শেরেবাংলা এ কে ফজলুল হক প্রতিষ্ঠিত কৃষক শ্রমিক পার্টির সাবেক সভাপতি এ এস এম সোলায়মানের ২৫তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ঢাকায় বিএনপির সমাবেশের জায়গা প্রসঙ্গে জাফরুল্লাহ চৌধুরী বলেন, ‘আমি কোথায় মিটিং করব, এটা আমার ব্যাপার। যেখানে দরখাস্ত করিনি, সেই সোহরাওয়ার্দী উদ্যানকে দিতে চান, অথচ যেখানে মিটিং করতে চাই, সেখানে দিতে চান না।’

এখন বিএনপির অর্থের উৎস নিয়ে প্রশ্ন উঠছে। তাহলে আওয়ামী লীগের অর্থের উৎস কী, সেই প্রশ্ন রেখে জাফরুল্লাহ চৌধুরী বলেন, দুই দলের অর্থের উৎসই প্রকাশ করা উচিত। যে দলই নির্বাচনে জয়লাভ করুক না কেন, কেউ যেন সহিংসতার পথ বেছে না নেয়, সেই আহ্বানও জানান তিনি।

শেরেবাংলা এ কে ফজলুল হক মারা যাওয়ার পর কৃষক শ্রমিক পার্টির হাল ধরেছিলেন এ এস এম সোলায়মান। দলটির দেশের বিভিন্ন জায়গায় অফিস ছিল। সবই আওয়ামী লীগ দখল করে নিয়েছে বলে অভিযোগ করেন জাফরুল্লাহ চৌধুরী। তিনি বলেন, কৃষক শ্রমিক পার্টির সব সম্পত্তি ফেরত দেওয়া হোক।

কৃষক শ্রমিক পার্টির সভাপতি মো. সিরাজুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন সংগঠনটির সাধারণ সম্পাদক এ এস এম রাজিয়া সুলতানা রত্না সোলায়মান প্রমুখ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //