অবরোধ তুলে নিল ঢাকা কলেজ ছাত্রলীগ

কলেজ কমিটির দাবিতে আন্দোলনে নামার পর আশ্বাসের প্রেক্ষিতে রোববার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে (৫ ডিসেম্বর) রাজধানীর সায়েন্সল্যাব মোড় থেকে অবরোধ তুলে নেয় ঢাকা কলেজের ছাত্রলীগের কর্মীরা।

এ ব্যাপারে ঢাকা কলেজ ছাত্রলীগের সবশেষ আহ্বায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক শেখ মিথুন উপস্থিত সাংবাদিকদের বলেন, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক ও যুগ্ম সাধারণ সম্পাদক বাহাউদ্দিন নাছিমের সঙ্গে আমাদের কথা হয়েছে।

তারা জানিয়েছেন, সোমবার (৫ ডিসেম্বর) প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে এ বিষয় নিয়ে কথা বলতে দেখা করবেন। সেখান থেকে আশা করছি ভাল ফলাফলই পাব। প্রত্যাশা করছি, বিকালের মধ্যেই তাদের কাছ থেকে সুন্দর সমাধান পাব। এই দুজনের আশ্বাসের কারণেই আমরা অবরোধ তুলে নিয়েছি।

এরআগে কমিটির দাবিতে রোববার (৪ ডিসেম্বর) রাত সাড়ে ১০টায় নিউমার্কেট এলাকায় কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয়ের গাড়ি আটকে তাকে অবরুদ্ধ করে রাখে ঢাকা কলেজের ছাত্রলীগের কর্মীরা। এসময় তারা পুরো সায়েন্সল্যাব সড়কও অবরোধ করেন।

তখন এ বিষয়ে ঢাকা কলেজ ছাত্রলীগের শীর্ষ পদপ্রত্যাশী ফিরোজ হোসেন বলেছিলেন, আমরা সবাই মিলে পাঁচ তারিখের মধ্যে কমিটির জন্য জয় ভাইকে জানিয়েছি। ৬ ডিসেম্বর তো সম্মেলন হবে। সময় তো শেষ। এর মধ্যে কমিটি না হলে আমরা পরবর্তী কর্মসূচি ঘোষণা করব।

এদিকে, অবরুদ্ধ থাকার বিষয়টি অস্বীকার করেছেন আল নাহিয়ান খান জয়।

তিনি বলেন, অবরোধ থাকার বিষয়টি একটি গুজব। ঢাকা কলেজ ছাত্রলীগ কর্মীরা আজকে আমার সঙ্গে দেখা করতে এসেছিল। কমিটির বিষয়ে তাদের সঙ্গে কথা হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //