খালেদা জিয়ার বাসভবনে আরো পুলিশ মোতায়েন

রাজধানীর গুলশানে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার বাসভবন ফিরোজার সামনের সড়কের দুই পাশে আরো পুলিশ মোতায়েন করা হয়েছে। এছাড়া ডিবি পুলিশও বাসার কাছাকাছি জায়গায় অবস্থান করছেন।

আজ শনিবার (১০ ডিসেম্বর) সকাল ৯টা থেকে রাজধানী গুলশান-২ এর ৭৯ নম্বর সড়কের দুই পাশে তল্লাশি চৌকি বসিয়ে যান চলাচল বন্ধ করে দেওয়া হয়। দলটির পক্ষ থেকে এই তথ্য জানানো হয়েছে।

সরেজমিনে ৭৯ নম্বর সড়ক ঘুরে দেখা যায়, সকাল থেকে এ সড়কে যান চলাচল স্বাভাবিক থাকলেও সকাল ৯টার দিকে হঠাৎ অতিরিক্ত পুলিশ ও পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সদস্য মোতায়েন করা হয়। এরপরই বন্ধ করে দেওয়া হয় যান চলাচল।

এর আগে গত শনিবার থেকে এ সড়কে পুলিশের তল্লাশি চৌকি থাকলেও যান চলাচল স্বাভাবিক ছিল।

নাম প্রকাশ না করার শর্তে পুলিশের এক কর্মকর্তা বলেন, এটি একটি ভিআইপি এলাকা। নিরাপত্তার স্বার্থে পুলিশের নিয়মিত কার্যক্রমের অংশ হিসেবে যান চলাচল বন্ধ রাখা হয়েছে।

এদিকে রাজধানীর বিভিন্ন জায়গায় বিপুল সংখ্যক পুলিশ সদস্য মোতায়েন করা আছে। শুধু নয়াপল্টন এলাকায়ই ৩০০-৪০০ পুলিশ সদস্য মোতায়েন রয়েছে। তবে ডিএমপির পক্ষ থেকে যান চলাচলের ওপর কোনো নিষেধাজ্ঞার নির্দেশনা দেওয়া হয়নি।  

নানা নাটকীয়তার পর রাজধানীর গোলাপবাগ মাঠে গণসমাবেশের অনুমতি পেয়েছে বিএনপি। রাজধানীর সায়দাবাদ সংলগ্ন গোলাপবাগ মাঠে বেলা ১১টায় সমাবেশ শুরু হওয়ার কথা থাকলেও সোয়া ১০টাতেই সমাবেশ শুরু করে দেওয়া হয়। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //