যারা আন্দোলনে হারে তারা নির্বাচনে জয়ী হতে পারে না: কাদের

বিএনপিকে উদ্দেশ্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, যারা আন্দোলনে হারে তারা নির্বাচনে জয়ী হতে পারে না। 

আজ সোমবার (১২ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার চুয়াডাঙ্গা টাউন ফুটবল মাঠে জেলা আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে ভার্চ্যুয়ালি যুক্ত হয়ে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, কত হাঁকডাক বিজয় মিছিল হবে ১০ তারিখে। ১০ তারিখ তো চলে গেলো। আতঙ্ক সৃষ্টি করা হলো। এখন তারা নিজেরাই অচল। ১০ দফা বাদে কিছু দেখলাম না। পুরোনো কথা, পুরোনো গল্প, পুরোনো দাবি, নতুন করে নাটক। 

তিনি বলেন, তত্ত্বাবধায়ক সরকার সুপ্রিম কোর্ট আপীল বিভাগ মৃত ঘোষণা করেছে। আজকে আপনারা ব্যর্থ চেষ্টা করছেন। তবে আপনাদের ১০ দফা খতিয়ে দেখা হচ্ছে। সাতজন সংসদ সদস্য চলে গেলো। ভুল করলো। পারলামেন্টকে এভাবে বয়কট করা কত বড় ভুল তা অচিরেই টের পাবে। 

সম্মেলন উদ্বোধন করেন আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য কাজী জাফরউল্লাহ। জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপির সভাপতিত্বে ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আজাদুল ইসলাম আজাদের সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন- কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, খুলনা বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট আমিরুল আলম মিলন এমপি, কার্যনির্বাহী কমিটির সদস্য পারভীন জামান কল্পনা, কার্যনির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট গ্লোরিয়া সরকার ঝর্ণা এমপি, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলী আজগার টগর ও দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং জেলা পরিষদের চেয়ারম্যান মাহফুজুর রহমান মঞ্জু।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //