ঠাকুরগাঁও-৩ আসনের উপ-নির্বাচনে অংশ নেবে ওয়ার্কার্স পার্টি

সদ্য শূন্য ঘোষিত জাতীয় সংসদের ঠাকুরগাঁও-৩ আসনের উপ-নির্বাচনে অংশ নেবে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি। আজ শুক্রবার (২৩ ডিসেম্বর) দলটির কেন্দ্রীয় কমিটির এক বৈঠকে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির দুই দিনব্যাপী কেন্দ্রীয় কমিটির সভার প্রথম দিনে দেশের সামগ্রিক পরিস্থিতি ও নির্বাচন নিয়ে আলোচনা করা হয়। এসময় সদ্য ঘোষিত জাতীয় সংসদের শূন্য ঠাকুরগাঁও-৩ আসনে ওয়ার্কার্স পার্টি তার নিজস্ব প্রতীক নিয়ে নির্বাচন করবে বলে সিদ্ধান্ত নেওয়া হয়।  

সভায় উক্ত নির্বাচনে ওয়ার্কার্স পার্টির প্রার্থীকে জোটের প্রার্থী হিসেবে মনোনয়ন দেওয়ার জন্য ১৪ দলের প্রতি আহ্বান জানানো হয়। এজন্য জোট নেত্রী শেখ হাসিনাকে একটি চিঠি পাঠাবারও সিদ্ধান্ত নেওয়া হয়।

ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটির প্রস্তাবে, অর্থের প্রশ্ন তুলে সংসদের উপ-নির্বাচনসমূহে সিসিটিভি না দেওয়া নিয়ে নির্বাচন কমিশনের সিদ্ধান্তের তীব্র প্রতিবাদ জানানো হয়।

জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে এ সব উপ-নির্বাচনকে অবাধ নিরপেক্ষ করার জন্য নির্বাচন কমিশনের প্রতি আহ্বান জানানো হয়।

কেন্দ্রীয় কমিটির সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি এবং সংসদ সদস্য কমরেড রাশেদ খান মেনন। রাজনৈতিক রিপোর্ট উত্থাপন করেন সাধারণ সম্পাদক এবং সংসদ সদস্য কমরেড ফজলে হোসেন বাদশা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //