ক্ষমতার মঞ্চে শেখ হাসিনার বিকল্প নেই: কাদের

আগুন সন্ত্রাসকে রুখতে ক্ষমতার মঞ্চে শেখ হাসিনার কোনো বিকল্প নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ শনিবার (২৪ ডিসেম্বর) দুপুরে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে ক্ষমতাসীন দলটির ২২তম জাতীয় সম্মেলনে দেওয়া বক্তৃতায় এ কথা বলেন তিনি।

মুক্তিযুদ্ধের সপক্ষের শক্তিগুলোতে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, আমাদের সবার মুক্তিযুদ্ধের সপক্ষের শক্তির বিশ্বস্ত ঠিকানা হোক শেখ হাসিনা। আগুন সন্ত্রাসকে রুখতে ক্ষমতার মঞ্চে শেখ হাসিনার কোনো বিকল্প নেই। বাংলাদেশকে বাঁচাতে হলে আওয়ামী লীগকে বাঁচাতে হবে। আওয়ামী লীগকে, শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে।

তিনি বলেন, আমাদের সবার চেতনায় বঙ্গবন্ধু, আমাদের সবার নিঃশ্বাসে বঙ্গবন্ধু, আমাদের বিশ্বাসে বঙ্গবন্ধু। বাংলাদেশ যতদিন থাকবে ততদিনে বঙ্গবন্ধুর মৃত্যু নেই।

ওবায়দুল কাদের বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ে কাজ করছেন তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোনার বাংলা গড়ার জন্য আমরা জীবনের শেষ মুহূর্ত পর্যন্ত কাজ করে যাবো ।

তিনি বলেন, মৃত্যুর মিছিলে দাঁড়িয়ে যিনি জীবনের জয়গান গান, তার নাম শেখ হাসিনা। সারা বিশ্বে তিনি আজ সমাদৃত। নিজেদের টাকায় পদ্মা সেতু করে সবাইকে অবাক করে দিয়েছেন। সেজন্য বিরোধীদের অন্তরজ্বালা ধরেছে। তাকে নির্বাচনে হারাতে পারবে না বলেই ষড়যন্ত্র করছে তারা।

বিএনপিকে ইঙ্গিত করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, তারা (বিএনপি) মনে করে, শেখ হাসিনাকে হটাতে পারলে সব হারানো ময়ূর সিংহাসন খুঁজে পাবে! পাবে না, ১০ ডিসেম্বর পারেনি; অশ্বডিম্ব। ৩০ ডিসেম্বরও যদি পারে, ঘোড়ায় ডিম পাড়বে। আছে সম্ভাবনা? আওয়ামী লীগ প্রস্তুত, মোকাবিলা করা হবে।

এ সময় ওবায়দুল কাদের স্লোগানের মতো করে নেতাকর্মীদের সঙ্গে নিয়ে বলতে থাকেন, আগুন সন্ত্রাসের বিরুদ্ধে (খেলা হবে), ভোট চুরির বিরুদ্ধে (খেলা হবে), দুর্নীতির বিরুদ্ধে (খেলা হবে), ভোট জালিয়াতির বিরুদ্ধে (খেলা হবে), ভুয়া ভোটারের বিরুদ্ধে (খেলা হবে), লুটপাটের বিরুদ্ধে (খেলা হবে), হাওয়া ভবনের বিরুদ্ধে (খেলা হবে), অর্থপাচারের বিরুদ্ধে (খেলা হবে)। আবারও হবে, নির্বাচনে হবে, আন্দোলনে হবে। সবাই প্রস্তুত? হাত তোলেন। শেখ হাসিনা ডাক দিলে সবাই প্রস্তুত?

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //