আ. লীগের নয়া কমিটি: পদোন্নতি পেলেন যারা

বাংলাদেশ আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলনের মাধ্যমে আজ শনিবার (২৪ ডিসেম্বর) ৮১ সদস্যের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির আংশিক ঘোষণা করা হয়েছে। এতে সদ্য বিদায়ী কমিটির তিন নেতা নতুন কমিটিতে পদোন্নতি পেয়েছেন। একইসাথে আগের কমিটি থেকে এবার বাদ পড়েছেন চারজন নেতা।

আজ শনিবার রাজধানীর রমনা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে নবনির্বাচিত সভাপতি শেখ হাসিনা কাউন্সিলে প্রাপ্ত ক্ষমতাবলে নতুন কমিটি ঘোষণা করেন।

নতুন কমিটিতে নির্বাহী সদস্য পদ থেকে পদোন্নতি পেয়ে প্রেসিডিয়াম সদস্য হয়েছেন ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক থেকে সাংগঠনিক সম্পাদক হয়েছেন সুজিত রায় নন্দী, উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক থেকে ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক হয়েছেন আমিনুল ইসলাম আমিন।

আগের কমিটির প্রেসিডিয়াম সদস্য রমেশচন্দ্র সেন, নুরুল ইসলাম নাহিদ, আব্দুল মান্নান খান; সাংগঠনিক সম্পাদক শাখাওয়াত হোসেন শফিক এবং যুব ও ক্রীড়া সম্পাদক হারুনুর রশিদ বাদ পড়েছেন এবার। বিদায়ী কমিটির শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ হয়েছেন উপদেষ্টা পরিষদের সদস্য।

এছাড়া শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক, যুব ও ক্রীড়া সম্পাদক শূন্য রাখা হয়েছে। নির্বাহী সদস্যদের নির্বাচিত করা হবে দলটির সভাপতিমণ্ডলীর সভায়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //