আ. লীগের সবাই হালাল রুজিতে চলে: মতিয়া চৌধুরী

আওয়ামী লীগ কোটি টাকা দিয়ে রাজনীতি করে না উল্লেখ করে সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরী বলেছেন, সবাই হালাল রুজিতে, পরিশ্রম করে চলে এবং পার্টি করে। 

আজ বুধবার (১৮ জানুয়ারি) রাজধানীর লালবাগ শহীদ নগর খেলার মাঠে কম্বল বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। ২৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ নেতা হাজী মো. জামিল হোসেনের ব্যবস্থাপনায় এ কার্যক্রম পরিচালিত হয়।

সংসদ উপনেতা বলেন, আজ আওয়ামী লীগ ক্ষমতায় আছে সেটা না, আওয়ামী লীগ যখন বিরোধী দলে থাকে তখনও তারা জনগণ থেকে দূরে সরে যায় না। সামর্থ অনুযায়ী তারা জনগণের মাঝে থাকে।

তিনি বলেন, শুধু রিলিফের সময় তা নয়, রোজা বলেন, ঈদ বলেন, সব সময় তারা তাদের জন্য ছোট হলেও উপহারের ব্যবস্থা করেন। আজ এই কম্বল জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে উপহার।

দান-খয়রাত করতে উৎসাহ দিয়ে মতিয়া চৌধুরী বলেন, একদিকে রসুলে পাকের শিক্ষা, অন্যদিকে মানবতার শিক্ষা, সব মিলে জনগণের সেবা করা বঙ্গবন্ধুর আওয়ামী লীগ সেটাই গ্রহণ করেছে। লালবাগ আওয়ামী লীগ তার অনুসারী।

তিনি বলেন, আপনারা দোয়া কইরেন, আরো যেন তৌফিক দেন বঙ্গবন্ধুর কন্যাকে। আমরা সবাই মিলে দেশটাকে, একে-অপরকে সাহায্য করতে পারি। সহযোগিতা করতে পারি। হাতে হাত ধরে সামনের দিকে এগিয়ে যেতে পারি।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী বলেন, মা-বোনেরা যদি উৎসাহ না দেয়, বাড়িতে তারা সহযোগিতা না করে, আমার ভাইয়েরা-চাচারা কি শান্তিতে রাজনীতি করতে পারবেন? কাজেই মা-বোনদেরও সালাম জানাই। শেখ হাসিনার পক্ষ থেকে তাদের শুভেচ্ছা জানাই।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফী, সহসভাপতি শরফুদ্দিন আহমেদ সেন্টু, আব্দুস সাত্তার, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, সাংগঠনিক সম্পাদক মো. আকতার হোসেন, লালবাগ থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মতিউর রহমান জামাল প্রমুখ।


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //