‘আরেকটি ওয়ান-ইলেভেন তৈরির চেষ্টা করছে বিএনপি’

বিএনপি আরেকটি ওয়ান-ইলেভেন তৈরির চেষ্টা করছে বলে মন্তব্য করে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, দলটির নেতারা আন্দোলনের নামে বিদেশিদের সাহায্য ও জামায়াতের পেশিশক্তিতে ভর করে দেশকে অস্থিতিশীল করতে চাইছে।

আজ সোমবার (২৩ জানুয়ারি) রাজধানীতে সাংবাদিকদের সঙ্গে আলাপে এসব কথা বলেন তিনি।

এসময় কামরুল ইসলাম বলেন, বিএনপি তাদের নেতাকর্মীদের উজ্জীবিত করার জন্য নানা কথাবার্তা বলছে। কিন্তু এতে খুব একটা কাজ হচ্ছে না। বারবার আন্দোলন ব্যর্থ হওয়ায় বিএনপির নেতাকর্মীরা বুঝে গেছে যে- খালি কলস বাজে বেশি। এমন অবস্থায় বিএনপির সরকার পতনের হুঁশিয়ারি অন্তঃসারশূন্য।

তিনি বলেন, বিএনপি ২০১৪ সালের নির্বাচন প্রতিহত করতে চেয়েছিল, কিন্তু পারেনি। ২০১৮ সালের নির্বাচনেও বিভিন্ন কথা বলে পরিস্থিতি ঘোলা করতে চেয়েছিল, সেটাও পারেনি। তাই দেশকে অস্থিতিশীল করতে আবারো সহিংসতার পরিকল্পনা করছে বিএনপি।

তিনি আরো বলেন, বিএনপির অন্তঃসারশূন্য হাঁকডাক বহুদিনের। তারা বারবার ১০-১২ বছরের পুরনো কথা বলছে। তাই তাদের আন্দোলন সফল হওয়ার কোনো সম্ভাবনা নেই। আস্থা তৈরি হওয়ার মতো কোনো নেতৃত্ব না আসা পর্যন্ত মানুষ তাদের সমর্থন করবে না।

কামরুল ইসলাম বলেন, তত্ত্বাবধায়ক সরকারের অধীনে কোনো জাতীয় নির্বাচন হবে না। এটা উচ্চ আদালত থেকেই নিষিদ্ধ। এর ব্যত্যয় ঘটার কোনো সুযোগ নেই। শেখ হাসিনার সরকারই আগামী জাতীয় সংসদ নির্বাচনকালীন দায়িত্ব পালন করবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //