‘রাজনীতি না করার মুচলেকা দিয়েই বাসায় গেছেন খালেদা’

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম বলেছেন, রাজনীতি না করার মুচলেকা দিয়েই জেল থেকে বাসায় গেছেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। 

আজ বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) জাতীয় সংসদে রাষ্ট্রপতির ভাষণের ওপর আনা ধন্যবাদ প্রস্তাবের আলোচনায় অংশ নিয়ে এ কথা জানান শেখ সেলিম।

তবে এ মুচলেকা খালেদা জিয়া নিজে দিয়েছেন নাকি তার পরিবারের সদস্যরা দিয়েছেন, সে বিষয়ে পরিষ্কার করে কিছু বলেননি শেখ সেলিম।

এদিন শেখ সেলিম বলেন, খালেদা জিয়ার ভাই ও বোন তাকে হাসপাতাল থেকে বাসায় নেওয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে অনুরোধ করেছিলেন। সাজাপ্রাপ্ত আসামিকে সরাসরি বাসায় পাঠানো যায় না। কেননা বাসায় ফিরে আবার রাজনীতি করার বিষয়টি সামনে আসে। তখন তারা মুচলেকা দিয়ে বলেছে- খালেদা জিয়া রাজনীতি করবে না।

বিএনপির রাষ্ট্র মেরামতের কঠোর সমালোচনা করে সেলিম বলেন, সাজাপ্রাপ্ত আসামি তারেক জিয়া লন্ডনে বসে বলতেছে- বাংলাদেশ মেরামত করতে চায়। আরে আগে তো তারেকের মেরামত করা দরকার। তিনি বাংলাদেশে আসলে জনগণ তাকে মেরামত করবে।

তিনি আরো বলেন, কিছুদিন ধরে দেখা যাচ্ছে- রাজনীতির ব্যাপারে কিছু কূটনীতিক তোড়জোড় করছে। কারো কারো বাড়িতেও গিয়ে হাজির হচ্ছেন কূটনীতিকরা। একি আশ্চর্য! এ দেশের অভ্যন্তরীণ রাজনীতি নিয়ে কূটনীতিকদের হস্তক্ষেপ করার কোনো অধিকার নেই।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //