পাগল ছাড়া দেশে আর কেউ নিরপেক্ষ নেই: কাদের

বিএনপি তত্ত্বাবধায়ক সরকারের দিবা স্বপ্ন দেখে। তারা নিরপেক্ষ নির্বাচনের কথা বলে। পাগল আর শিশু ছাড়া দেশে নিরপেক্ষ আর কেউ নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তিন মাসের জন্য এসে দুই বছরেও যায় না, তাই তত্ত্বাবধায়ক সরকার আওয়ামী লীগ চায় না বলেও সাফ জানিয়ে দিয়েছেন ওবায়দুল কাদের।

আজ রবিবার (১২ ফেব্রুয়ারি) ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের শান্তি সমাবেশে এসব কথা বলেন তিনি।

এসময় তিনি বলেন, আগামী নির্বাচনে আওয়ামী লীগ খালি মাঠে গোল দিতে চায় না। আগুন সন্ত্রাস করলে বিএনপিকে রাজপথে কোনো ছাড় দেয়া হবে না।

বিএনপির তত্ত্বাবধায়ক, গণঅভ্যুত্থান ও পদযাত্রা ভুয়া। ইউনিয়ন পর্যায়ে বিএনপির পদযাত্রায়‌ও আগুন সন্ত্রাস হয়েছে। এই সন্ত্রাসীদের হাতে ক্ষমতা ফিরিয়ে দেয়া যায় না বলে মন্তব্য তার। বিএনপি-জামায়াত ক্ষমতায় এলে নারীদের সম্মান থাকবে না বলেও মন্তব্য করেন ওবায়দুল কাদের।

ওবায়দুল কাদের জানান, বিশ্ব পরিস্থিতি কারণে দেশের মানুষ ভালো নেই। তবে, সরকার মানুষের জন্য কাজ করে যাচ্ছে। এসময় বিএনপি আবার আগুর সন্ত্রাস করছে বলে অভিযোগ করেন তিনি।

কাদের বলেন, রাষ্ট্রপতি নির্বাচনে প্রধানমন্ত্রী চমক দিয়েছেন। একজন জ্ঞানী, দক্ষ, ও সংগ্রামী মানুষ মোহাম্মদ সাহাবুদ্দিন। পাবনা ছাত্রলীগের সভাপতি, যুবলীগের সভাপতিসহ বিশাল বর্ণাঢ্য ক্যারিয়ার তার। ভালো মানুষ ও যোগ্য মানুষকে নির্বাচিত করেছেন তিনি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //