বিএনপি দেউলিয়া হয়ে গেছে: বাহাউদ্দিন নাছিম

বিএনপি দেউলিয়া হয়ে গেছে বলে মন্তব্য করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, মির্জা ফখরুল সাহেবদের নিজেদের চেহারা আয়নায় দেখা দরকার। নিজেরাও জানে না তারা অস্তিত্বহীন রাজনৈতিক দলে পরিণত হয়েছে।

আজ শুক্রবার (৩ মার্চ) সকালে ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানানোর পর এসব কথা বলেন তিনি।

এসময় বাহাউদ্দিন নাছিম বলেন, যে যার রাজনীতি করবে, এটা গণতান্ত্রিক অধিকার। কিন্তু বিএনপির রাজনৈতিক উদ্দেশ্য হচ্ছে ষড়যন্ত্র অথবা বিরাজনীতিকরণ। সময়ই বলে দিবে— জনগণ আন্দোলনকারী নাকি সরকারের সাথে গণতান্ত্রিক ধারাবাহিকতা রক্ষার পক্ষে আছে।

বিএনপিকে সতর্ক করে তিনি বলেন, আন্দোলনের নামে নৈরাজ্য করলে প্রতিহত করা হবে। তারা নৈরাজ্য, অগ্নিসন্ত্রাসের মাধ্যমে দেশে বিশৃঙ্খলা তৈরি করতে চায়। তারা ক্ষমতায় থাকতে দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়ে দেশকে একটা বিপর্যয়র পরিস্থিতিতে ফেলেছিল।

জনগণের সাথে সম্পৃক্ত থাকলে বিএনপি নির্বাচনে আসবে উল্লেখ করে বাহাউদ্দিন নাছিম বলেন, নির্বাচনে গিয়ে সরকার পরিচালনার সুযোগ থাকে। কিন্তু নির্বাচনে না এসে গায়ের জোরে বিশৃঙ্খলা সৃষ্টি করলে সঠিক জবাব দেওয়া হবে।

আওয়ামী লীগ রাজনীতির মাঠে আছে এবং থাকবে জানিয়ে তিনি বলেন, দায়িত্বশীল দল হিসেবে মাঠে-ময়দানে ভোটের রাজনীতিকে জোরদার করতে কাজ করে যাচ্ছে। সরকার যে উন্নয়ন কর্মকাণ্ড করছে সেটা জনগণের কাছে বারবার তুলে ধরছি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //