আওয়ামী লীগের হাতে দেশের মানুষ নিরাপদ নয়: গয়েশ্বর

আওয়ামী লীগ সরকারের হাতে এ দেশের মানুষ নিরাপদ নয় বলে মন্তব্য করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, বিএনপিকে দমিয়ে রাখার জন্য সরকার সাম্প্রতিক বিস্ফোরণ ও আগুনের ঘটনাগুলো ঘটিয়েছে।

আজ বৃহস্পতিবার (৯ মার্চ) নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এসব কথা বলেন তিনি।

এসময় গয়েশ্বর বলেন, কয়েকদিনের মধ্যে ঢাকায় যেসব বিস্ফোরণের ঘটনা ঘটেছে সেগুলো সরকারের পরিকল্পিত। বিএনপিকে আটকাতে ব্যর্থ হয়ে সরকার সাধারণ মানুষের চোখ অন্যদিকে সরাচ্ছে। আওয়ামী লীগ সরকারের হাতে এ দেশের মানুষ নিরাপদ না। ঘরে-বাইরে যেকোনো সময় দুর্ঘটনায় মানুষের মৃত্যু হচ্ছে। জীবনের নিরাপত্তা দিতে ব্যর্থ হয়ে সরকার এখন প্রলাপ বকছে।

তিনি বলেন, বিএনপি মানুষ মারে না, আওয়ামী লীগ মারে। সরকার মানুষকে আগুনে পুড়িয়ে, ভবন চাপা দিয়ে, নিত্যপণ্যের দাম বাড়িয়ে হত্যা করছে। মানুষ তাদের বসবাসের বাড়ি, ব্যবসা প্রতিষ্ঠানে নিরাপদ না। বাজারে গিয়ে নিত্যপণ্য না কিনেই বাড়ি ফিরে আসছেন তারা। কোথায় গেলে মানুষ স্বস্তিতে থাকতে পারবে, তার কোনো নিশ্চয়তা এ দেশে নেই।

আওয়ামী লীগ সরকারকে বিতাড়িত করার আহ্বান জানিয়ে গয়েশ্বর চন্দ্র রায় বলেন, শেষ কয়েকটি নির্বাচনে প্রমাণ হয়েছে, দেশে জনগণের ভোটাধিকার নেই। সরকারকে ক্ষমতা থেকে বিতাড়িত করাই এখন বিএনপির লক্ষ্য।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2023 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //