আন্দোলন করে বিএনপি পতন ঘটাতে পারবে না: সমাজকল্যাণমন্ত্রী

সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, জনগণকে নিয়ে শক্তিশালী দল আওয়ামী লীগ। আন্দোলন করে বিএনপি কোনদিন আওয়ামী লীগের পতন ঘটাতে পারবে না।

আজ বৃহস্পতিবার (২৩ মার্চ) দুপুরে দিলশাদ হাজেরা অরফানেজ এন্ড ওয়েলফেয়ার সেন্টারের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্য এসব কথা বলেন।

সমাজকল্যাণ মন্ত্রী আরো বলেন, বঙ্গবন্ধু আওয়ামী লীগকে শিখিয়ে গেছেন জনগণকে সাথে নিয়ে তাদের অধিকার আদায়ে কাজ করতে। বর্তমান সরকার বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে কাজ করে যাচ্ছেন।

বিএনপির মহাসচিব ফখরুল ইসলাম আলমগীরের বানোয়াট কথায় আওয়ামী লীগের পতন হবে এটা জনগণ ও আওয়ামী লীগের কেউ বিশ্বাস করে না। জিয়াউর রহমান ও খালেদা জিয়ার আমলে কি ঘটেছিল তা মানুষের জানা আছে।

এসময় উপস্থিত ছিলেন- খুলনা বিভাগীয় কমিশনার দিলশাদ হাজেরা অরফানেজ এন্ড ওয়েলফেয়ার সেন্টারের সভাপতি মো. জিল্লুর রহমান চৌধুরীর, সিলেট বিভাগীয় কমিশনার ড. মুহাম্মদ মোশাররফ হোসেন, জেলা প্রশাসক দিদারের আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী, পুলিশ সুপার মোহাম্মদ এহসান শাহ, পৌর মেয়র নাদের বখত, তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক করুনা সিন্ধু চৌধুরী বাবুল প্রমুখ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //