সরকার দেশকে নৈরাজ্যের দিকে ঠেলে দিচ্ছে: ফখরুল

বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ দেশের বিরোধীদলগুলোর নেতাকর্মীদের গ্রেপ্তারের মাধ্যমে ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকার দেশকে ভয়াবহ নৈরাজ্যের দিকে ঠেলে দিচ্ছে বলে অভিযোগ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেন, ধারাবাহিকভাবে নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা ও কাল্পনিক কাহিনী তৈরী করে মামলা দায়ের এবং গ্রেপ্তার করে দেশের কারাগারগুলো ভরে ফেলা হচ্ছে, কারাগারগুলোতে এখন তিল ধারণের ঠাঁই নেই।

আজ রবিবার (৭ মে) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন।

বিবৃতিতে ফখরুল গতকাল শনিবার (৬ মে) রাতে সাতক্ষীরা জেলা বিএনপির সিনিয়র যুগ্ম-আহবায়ক আব্দুর রৌফ চেয়ারম্যানকে গ্রেপ্তারের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

ফখরুল বলেন, সাতক্ষীরা জেলা বিএনপির সিনিয়র যুগ্ম-আহবায়ক আব্দুর রৌফ চেয়ারম্যানকে গ্রেপ্তার বর্তমান আওয়ামী সরকারের ভয়াবহ দু:শাসনের আরও একটি বহিঃপ্রকাশ।

মির্জা ফখরুল বলেন, দেশে আইনের শাসনের ন্যূনতম প্রয়োগ নেই বলেই মানুষের জানমালের নিরাপত্তা এখন চরম হুমকির সম্মুখীন। তবে সরকারের চলমান অপশাসন থেকে রেহাই পেতে জনগণ এখন আরও বেশী ঐক্যবদ্ধ বলেও মন্তব্য করেন তিনি।

বিএনপি মহাসচিব অবিলম্বে সাতক্ষীরা জেলা বিএনপির সিনিয়র যুগ্ম-আহবায়ক আব্দুর রৌফ চেয়ারম্যানের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার করে তার নিঃশর্ত মুক্তির জোর দাবি জানান।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //