নিষেধাজ্ঞা নিয়ে শেখ হাসিনার মাথাব্যথা নেই: কাদের

কে ভিসানীতি দিল, নিষেধাজ্ঞা দিল- এ নিয়ে আওয়ামী লীগ বা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কোনো মাথাব্যথা নেই বলে মন্তব্য করেছেন দলটির সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ শনিবার (২৭ মে) প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে “হত্যার হুমকির” প্রতিবাদে ঢাকার বাড্ডায় আওয়ামী লীগের এক বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশে এসব কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন অবাধ সুষ্ঠু হয়েছে। এই নির্বাচনের মতো করে জাতীয় নির্বাচনসহ সিটি কর্পোরেশনগুলোর নির্বাচনও অনুষ্ঠিত হবে। যুক্তরাষ্ট্র বলেছে, সুষ্ঠু নির্বাচনে যারা বাধা দেবে তাদের ভিসা বন্ধ করবে। এটাতে আমাদের কিছু নেই, আমরা সুষ্ঠু নির্বাচন করি। সর্বশেষ গাজীপুরে দেখিয়ে দিয়েছি, আমরা নির্বাচন সুষ্ঠু করব।

তিনি বলেন, আমরা সুষ্ঠু নির্বাচন করব, তাতে বাইরের কে ভিসানীতি দিল, নিষেধাজ্ঞা দিল- এ নিয়ে আওয়ামী লীগের, শেখ হাসিনার কোনো মাথাব্যথা নেই।

নির্বাচনে কোনো বাধা দেওয়া হলে প্রতিহত করা হবে উল্লেখ করে তিনি বলেন, নির্বাচনে কোনো বাধা দেওয়া হলে খবর আছে। আগামী নির্বাচনে বাংলার মানুষ ভোট দিয়ে বুঝিয়ে দেবে তারা ধানের শীষ চায় না। মানুষ আর ধানের শীষ চায় না। ওরা বলে ধানের শীষ, মানুষ বলে পেটে বিষ। কেউ কেউ বলে সাপের বিষ।

সেতুমন্ত্রী বলেন, আমরা অবশ্যই নির্বাচন সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ করব। গাজীপুরে উজ্জ্বল দৃষ্টান্ত রেখে দিয়েছি। সামনের দিনে বাংলাদেশে চারটি সিটি করপোরেশন ও জাতীয় নির্বাচন অবাধ হবে। সবার অংশগ্রহণ আমরা চাই।

ক্ষমতাসীন দলের এই শীর্ষ নেতা বলেন, মার্কিন ভিসানীতিতে আমাদের লাভ হলো, তারা নালিশ করেছে নিষেধাজ্ঞা দেবে! সে নিষেধাজ্ঞা কই? নির্বাচনে বোমা মারলে, গাড়ি ভাঙচুর করলে তারাই ভিসানীতির আওতায় আসবে। আমরা আমাদের নীতিতে অটুট, আমরা নির্বাচনে যাচ্ছি।”

তিনি আরও বলেন, বিএনপির কোনো শত্রু নাই, প্রধান শত্রু শেখ হাসিনা। দেশের সবচেয়ে জনপ্রিয় নেতার নাম শেখ হাসিনা। শেখ হাসিনা দেশের মানুষের ভাগ্য উন্নয়নের জন্য রাজনীতি করেন। তিনি নিজের কথা ভাবেন না, ভাবেন দেশের কথা। চব্বিশ ঘণ্টায় মাত্র তিন ঘণ্টা ঘুমান আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2023 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //