এবারের লড়াই ১৮ কোটি মানুষকে মুক্ত করার লড়াই: সালাম

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক আব্দুস সালাম বলেছেন, দেয়ালে জনগণের পিঠ ঠেকে গেছে। তারা এখন জালিম সরকারের কাছ থেকে মুক্তি চায়। এখন আর কোনো প্রতিবাদ নয়, সকল অন্যায়ের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে। সরকার পতনের লক্ষ্যে এক দফা আন্দোলনের জন্য দেশবাসী আজ প্রস্তুত।

রাজধানীর মোহাম্মদপুরের শংকরের জাফরাবাদে আজ সোমবার (২৬ জুন) মাদ্রাসার এতিম শিশুদের মাঝে ঈদসামগ্রী বিতরণ অনুষ্ঠানে আব্দুস সালাম এসব কথা বলেন।

সালাম বলেন, এ সরকারের আমলে দেশ ও জনগণ কিছুই নিরাপদ নয়। নিজ স্বার্থে এ সরকার দেশের স্বার্থ বিলিয়ে দিয়েছে। গণতন্ত্রকে বন্দি রেখে দেশে একদলীয় শাসন ব্যবস্থা কায়েম করেছে। এরা জাতিকে শোষণ করছে। সারা বিশ্বের কাছে এ জাতিকে হেয় প্রতিপন্ন করেছে।

আব্দুস সালাম বলেন, বিএনপির আন্দোলন ক্ষমতায় যাওয়ার আন্দোলন নয়। জনগণের ভোটাধিকার ও বাকস্বাধীনতা ফিরিয়ে দেওয়ার জন্য আন্দোলন করছে। আর আন্দোলনে স্বৈরাচারী সরকারের দোসর ছাড়া সকল দেশপ্রেমিক রাজনৈতিক দল এক হয়েছে। এবারের লড়াই ১৮ কোটি মানুষকে মুক্ত করার লড়াই।

এসময় উপস্থিত ছিলেন বিএনপির সহ-প্রচার সম্পাদক কৃষিবিদ শামীমুর রহমান শামীম। ঢাকা মহানগর উত্তর বিএনপির নেতা সোহেল রহমান, অ্যাডভোকেট আক্তার হোসেন, আদাবর থানা আহ্বায়ক নাসির উদ্দিন, যুগ্ম আহ্বায়ক মনোয়ার হোসেন জীবন, মোহাম্মদপুর থানা যুগ্ম আহ্বায়ক জামাল হোসেন টুয়েল, দেলোয়ার হোসেন মামুন, বিএনপি নেতা সফিক ভূঁইয়া, মোতাহার হোসেন, আজমিন জাফর ইকবাল তালুকদারসহ মোহাম্মদপুর, আদাবর ও শেরেবাংলানগর থানা বিএনপি এবং অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //