গণঅভ্যুত্থানের বিকল্প নেই: সালাউদ্দীন টুকু

যুবদল সভাপতি সুলতান সালাউদ্দীন টুকু বলেছেন, ছোট-বড় সব শক্তি একত্রিত হয়ে সরকারের পতন নিশ্চিত করতে হবে। এ দেশে গণতন্ত্রকে উদ্ধার করতে হলে গণঅভ্যুত্থানের কোনো বিকল্প নেই।

তারুণ্যের সমাবেশ সফল করার লক্ষ্যে আজ শনিবার (৮ জুলাই) সিলেটে সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

যুবদল সভাপতি বলেন, বাংলাদেশ একটি চরম ক্রান্তিকাল অতিক্রম করছে। সরকার ক্ষমতায় থাকার জন্য নানা রকম চেষ্টা করছে। দেশে একদলীয় শাসনব্যবস্থা পুনঃপ্রতিষ্ঠা করা হয়েছে। মতপ্রকাশের স্বাধীনতাকে সবচেয়ে বড় শত্রু মনে করে সরকার। সেজন্য খালেদা জিয়াকে সাজা দিয়ে বন্দি করে রাখা হয়েছে।

নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য আমাদের এই সমাবেশ। চূড়ান্ত আন্দোলনে গণতন্ত্র পুনরুদ্ধারে আমাদের সকলকে ঐক্যবদ্ধ হয়ে আন্দোলনে চালিয়ে যেতে হবে।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির, সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হোসেন জীবন, কলিম উদ্দিন মিলন, আন্তর্জাতিক সম্পাদক এস এ সালাম, সিলেটের সাবেক মেয়র আরিফুল হক চৌধুরী, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক রাজিব আহসান, ছাত্রদলের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ, সিলেট জেলা বিএনপি সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী, সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসেন, কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি জাকির সিদ্দিকী, মহসিন মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক জাভেদ হাসান স্বাধীন, বিল্লাল হোসেন তারেক, যোগাযোগ সম্পাদক গিয়াস উদ্দীন মামুন, কেন্দ্রীয় কমিটির সদস্য সৈয়দ শহীদুল আলম টিটু, সিলেট জেলা যুবদলের সভাপতি মোমিনুল ইসলাম মোমিন, সাধারণ সম্পাদক মকসুদ আহমদ প্রমুখ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //