আওয়ামী লীগের শান্তি সমাবেশ চলছে

জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের দক্ষিণ পাশের সড়কে ক্ষমতাসীন আওয়ামী লীগের শান্তি সমাবেশ শুরু হয়েছে। আজ বুধবার (১২ জুলাই) বেলা আড়াইটায় এ সমাবেশ শুরু হয়েছে।

বিএনপি ও জামায়াতের সন্ত্রাস, জঙ্গিবাদ, নৈরাজ্য, অপরাজনীতি ও অব্যাহত দেশবিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে আয়োজিত এই শান্তি সমাবেশের আয়োজন করেছে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ।

এর আগে বেলা দেড়টা থেকে দলের বিভিন্ন ইউনিটের নেতা-কর্মীরা মিছিল নিয়ে সমাবেশে আসা শুরু করেন। আওয়ামী লীগের সমাবেশকে কেন্দ্র করে বায়তুল মোকাররমের আশপাশের এলাকায় কঠোর নিরাপত্তাব্যবস্থা নেওয়া হয়েছে।

সমাবেশে বক্তারা বলেন, নির্বাচনে অংশগ্রহণ ছাড়া কেউ ক্ষমতায় আসতে পারবে না। বিদেশিরা কাউকে ক্ষমতায় বসাতে পারবে না। বিএনপির জ্বালাও–পোড়াও সন্ত্রাসের কথা মানুষ ভুলে যায়নি।

সমাবেশ সঞ্চালনা করছেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মান্নান। সভাপতিত্ব করছেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফী।

দলের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, কামরুল ইসলাম, দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, সাংগঠনিক সম্পাদক মির্জা আজমসহ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা মঞ্চে রয়েছেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //