বিএনপি কবর থেকে আর উঠতে পারবে না: কৃষিমন্ত্রী

বিএনপি কবরে আছেন আর উঠতে পারবে না বলে মন্তব্য করেছেন কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক।

তিনি বলেন, বিএনপি ২০০১ থেকে ২০০৬ পর্যন্ত ক্ষমতায় থেকে নিজেদের খবর নিজেরাই খুঁড়েছে। কবরের মধ্য থেকে তারা উঠতে পাচ্ছে না। যত সমাবেশই করুক, কবর থেকে আর উঠতে পারবে না।

আজ বৃহস্পতিবার (১৩ জুলাই) চাঁপাইনবাবগঞ্জে আম উৎপাদন বিপণন ও সংরক্ষণ বিষয়ক কর্মশালা অনুষ্ঠানে প্রধান অতিথি দেয়া বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

কৃষিমন্ত্রী বলেছেন, জামায়াত আবার যদি চাঁপাইনবাবগঞ্জে সন্ত্রাস ও বর্বরতা চালায়, তাদের বাংলাদেশে সমোচিত শিক্ষা দিব। আমরা ভুল করেছি একাত্তরে মুক্তিযোদ্ধার পরে তাদের শিকড় আমরা উপড়ে ফেলতে পারি নাই। বঙ্গবন্ধুর মন ছিল আকাশের মত উদার, সমুদ্রের মতন বিশাল। তিনি তাদের মাফ করে দিয়েছিলেন। তারা এ মাফকে মূল্যায়ন করেন নাই। আওয়ামী লীগকে এবং মুক্তিযুদ্ধের শক্তিকে নিঃশেষ করার জন্য এমন কোন কাজ নেই তারা করেন নাই।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কৃষি মন্ত্রণালয়ের সচিব ওয়াহিদা আক্তার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন- চাঁপাইনবাবগঞ্জ -৩ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ বিশ্বাস, শিবগঞ্জ -১ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ড. শামিল উদ্দিন আহমেদ শিমুল।

এছাড়াও উপস্থিত ছিলেন- চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন, জেলা পুলিশ সুপার ছাইদুল হাসান, সদর মডেল থানা অফিসার ইনচার্জ সাজ্জাদ হোসেন। আঞ্চলিক উদ্যোনতত্ত্ব গবেষনা কেন্দ্রে মুখ্য বৈজ্ঞানিক কর্মকর্তা মোখলেসুর রহমান, জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক পলাশ সরকারসহ সংশ্লিষ্ট বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //