ক্ষমতার আর স্বাদ পাবে না বিএনপি: কাদের

বিএনপির একদফা খাদে পড়ে গেছে, তারা আর ক্ষমতার স্বাদ পাবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শুক্রবার (২৮ জুলাই) বিকালে আওয়ামীলীগের তিন সংগঠন আয়োজিত শান্তির সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে ওবায়দুল কাদের একথা বলেন। 

এসময় তিনি নেতাকর্মীদের বলেন, কারো চোখ রাঙানি বঙ্গবন্ধুর কন্যা ভয় পান না। তিনি বলেছেন, আমার বাবা-মা পুরোপরিবার চলে গেছে। আমিও চলে যাবে তবু এই দেশের মানুষের জন্য কাজ করে যাবো।

ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রীকে গণভবন থেকে বের করে দিবেন আর আমরা চেয়ে চেয়ে ললিপপ খাবো।

তিনি আরও বলেন, তারেক রহমান মুচলেকা দিয়ে দেশ ছেড়েছেন, এখন তিনি হয়েছেন মির্জা ফখরুলের নেতা। তারেক জিয়াকে উদ্দেশ্য করে এ সময় কাদের বলেন, অলি-গলি মে শোর হায়, তারেক জিয়া চোর হায়।

দুপুর ২টার দিকে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ সভাপতিত্বে সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে শান্তি সমাবেশ শুরু হয়। প্রথমেই ‘জয় বাংলা, বাংলার জয়’ গান পরিবেশন করা হয়। 

সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এছাড়া আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম, জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম ও সাংগঠনিক সম্পাদক মির্জা আজম বিশেষ অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //