প্রধানমন্ত্রীর নিরাপত্তায় দুষ্কৃতিকারী আছে: শেখ সেলিম

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিরাপত্তায় দুষ্কৃতকারী আছে বলে দাবি করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম। আজ শনিবার (৫ আগস্ট) রাজধানীর বাংলা একাডেমিতে শেখ কামালের জন্মবার্ষিকী উপলক্ষে যুবলীগ আয়োজিত আলোচনা সভায় এমন তিনি মন্তব্য করেন।

শেখ ফজলুল করিম সেলিম বলেন, প্রধানমন্ত্রীর সিকিউরিটিতে দুষ্কৃতকারী আছে। আমার কাছে প্রমাণ আছে, কিন্তু বলছি না। প্রধানমন্ত্রীকে বাঁচাতে হবে, আরও সতর্ক থাকতে হবে।

তিনি বলেন, বাঙালির চেয়ে বিশ্বাসঘাতক আর কোনো জাতি হতে পারে না। ডালিম বঙ্গবন্ধুর স্ত্রীকে মা ডেকেছে। এই ষড়যন্ত্র দীর্ঘ মেয়াদী ষড়যন্ত্র। হুদা কামালকে প্রথম গুলি করেছে।

শেখ সেলিম বলেন, বাঙালিরা বড় পরশ্রীকাতর। জিয়া-মোশতাক এক চক্রের লোক। বঙ্গবন্ধু হত্যার সঙ্গে সেনাবাহিনীর উপরস্থ সবাই জড়িত। তা নাহলে ২০০ আর্মির কাছে দেড় লাখ আর্মি আত্মসমর্পণ করতো না। বাঙালির বংশ অবিশ্বাসীর বংশ।

তিনি বলেন, এখনও সেই ষড়যন্ত্রকারীরা বিশ্বের বিভিন্ন দেশে আছে। এখন মানবতার কথা বলে। এই ষড়যন্ত্র যারা করছে টাকাটা আসে কোথা থেকে? বেশি খেললে ফাউল বেশি হয়। ফাউলে আউট হয়ে যাবে।

আওয়ামী লীগের ভেতরে এখনও ষড়যন্ত্রের বিষ আছে উল্লেখ করে শেখ সেলিম বলেন, আমাদের দরকার ঐক্য। মুখ দেখে কমিটি না করে আনুগত্য ও অতীত দেখে করা উচিত। কমিটি করতে টাকা লেনদেন করা যাবে না।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //