রিজভীর বিরুদ্ধে মামলা না করেই ফিরে গেলেন হিরো আলম

আইনজীবীর সঙ্গে পরামর্শ করে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর বিরুদ্ধে মামলা না করেই ফিরে গেলেন আশরাফুল আলম ওরফে হিরো আলম।

আজ রবিবার (৬ আগস্ট) ঢাকা গোয়েন্দা কার্যালয়ে (ডিবি) অভিযোগের পর মামলা করতে বিকেল ৩টার দিকে ঢাকার আদালতের উদ্দেশে আসেন হিরো আলম। তবে আদালতে না এসে ন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতালে অবস্থান নেন। গাড়ির ভেতরে বসেছিলেন তিনি। সেখানে তার আইনজীবীও যান। আইনজীবীর সঙ্গে মামলার বিষয়ে পরামর্শ করেন। পরে সেখান থেকে চলে যান হিরো আলম।

এসময় হিরো আলম বলেন, আজ কিছু বলতে চাইছি না। কোন কোর্টে মামলা করতে চান– জানতে চাইলে বলেন, এখনো সিদ্ধান্ত হয়নি।

এদিকে যে গাড়িতে করে হিরো আলম আসেন সেই গাড়ির নম্বর প্লেটের জায়গায় সাদা কাগজ মোড়ানো দেখা গেছে।

এর আগে রোববার দুপুর সাড়ে ১২টার দিকে ডিবি কার্যালয়ে যান হিরো আলম। দুপুর সোয়া ২টার দিকে ডিবি কার্যালয় থেকে বের হয়ে তিনি সাংবাদিকদের বলেন, বিএনপির সিনিয়র নেতা রুহুল কবির রিজভী আমাকে অশিক্ষিত বলে গালিগালাজ করেছিল। কোনো রাজনৈতিক দলের লোক কাউকে অর্ধ-পাগল কিংবা অশিক্ষিত বলতে পারে না। আমি তিনবার নির্বাচন করেছি। আমি যদি অর্ধ-পাগল হই তাহলে নির্বাচন কমিশন আমাকে যাচাই-বাছাই করে নির্বাচন করতে দিয়েছে, কোনো পাগলকে নির্বাচন করতে দেয়নি। 

তিনি বলেন, আমি অশিক্ষিত। কিন্তু তার দলের নেত্রী কিন্তু এইট পাস। অশিক্ষিত পাগল বলে আমার সম্মানহানি করেছে।

হিরো আলম বলেন, সবাই মনে করে আমি বিএনপির লোক। বিএনপির লোক আমাকে নিয়ে কথাবার্তা বলেছে। তারা একটা লোককে নিয়ে হেয় করে কথা বলেছে। অনেকেই নীচু করে, অপমান করে, তুচ্ছ করে আমার সম্পর্কে কথা বলে। জাতীয় পার্টির লোকও আমাকে হেয় করে কথা বলেছে। 

তিনি বলেন, আমি ডিবিতে অভিযোগ দিয়েছি। কিন্তু এখানে এই বিষয়ে কোনো মামলা করা যায় না। তাই কোর্টে যাব মামলা করার জন্য। আমি এখনই যাবো। কোনো সম্মানিত লোক কাউকে পাগল ছাগল বলে অপমান করতে পারে না। 

এর আগে, বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর বিরুদ্ধে অভিযোগ নিয়ে ঢাকা মহানগর গোয়েন্দা কার্যালয়ে (ডিবি) গিয়েছিলেন কন্টেন্ট ক্রিয়েটর আশরাফুল আলম ওরফে হিরো আলম। সেখান থেকে বের হয়ে আদালতে মামলা করার কথা জানান তিনি।


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //