রিজভী স্যার আমার বাবার মতন: হিরো আলম

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর বিরুদ্ধে ৫০ কোটি টাকা মানহানির মামলা করার পর আশরাফুল আলম ওরফে হিরো আলম বলেছেন, রিজভী স্যার আমার বাবার মতন। আমি তাকে মাফ করে দিলাম।

ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলামের আদালতে আজ সোমবার (৭ আগস্ট) হিরো আলম এই মামলা দায়ের করেন। আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে মামলাটির অভিযোগের বিষয়ে মহানগর গোয়েন্দা পুলিশকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন।

হিরো আলমের আইনজীবী আব্দুল্লাহ মুনসুর রিপন মামলার তথ্য নিশ্চিত করেছেন।

হিরো আলম আদালতকে বলেন, সাংবিধানিকভাবে তিনি নির্বাচন করতে পারেন। কিন্তু আওয়ামী লীগ-বিএনপির নেতাকর্মীরা তাকে গালিগালাজ করেন। তার জীবনের নিরাপত্তা নেই। তাই তিনি এই মামলা করতে এসেছেন।

আদালত থেকে বের হয়ে হিরো আলম গণমাধ্যমকে জানান, তিনি আদালতে বলেছেন- রিজভী স্যার আমার বাবার মতন। আমি তাকে মাফ করে দিলাম।

এর আগে ১৮ জুলাই রাজশাহী নগরীর ভুবন মোহন শহীদ মিনার পার্কে বিএনপির এক অনুষ্ঠানে রুহুল কবির রিজভী হিরো আলমকে ‘অর্ধপাগল’ হিসেবে অভিহিত করেন। এসময় রিজভী সরকারের সমালোচনা করতে গিয়ে বলেছিলেন, ঢাকা-১৭ আসনে হিরো আলমের মতো একটা ‘অর্ধপাগল’ নির্বাচন করছে। তার সঙ্গেও সরকার সুষ্ঠু নির্বাচন দিতে ভয় পায়।

এরপর গতকাল রবিবার (৬ আগস্ট) হিরো আলম ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগের প্রধান মোহাম্মদ হারুন অর রশীদের কাছে লিখিত অভিযোগ করেন হিরো আলম।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //