খালেদা জিয়ার শরীরে নতুন রোগের উপসর্গ, বিদেশে চিকিৎসার দাবি

বিএনপি নেত্রী খালেদা জিয়ার রোগের নতুন উপসর্গ দেখা দিয়েছে বলে জানিয়েছেন তার ব্যক্তিগত চিকিৎসক ও দলটির ভাইস চেয়ারম্যান অধ্যাপক এ জেড এম জাহিদ হোসেন।

তিনি বলেছেন, খালেদা জিয়ার শরীরে নতুন কিছু উপসর্গ দেখা দেওয়ায় মেডিকেল বোর্ডের সিদ্ধান্তে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাতে হাসপাতালে ভর্তি রেখে শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করা হবে। 

উন্নত চিকিৎসার জন্য খালেদা জিয়াকে বিদেশ যাওয়ার অনুমতি দেওয়ার দাবি জানান এই বিএনপি নেতা। বলেন, বিদেশে তার চিকিৎসা করাতে হবে। রোগের উপসর্গ বাড়ছে। এসব রোগের পর্যাপ্ত চিকিৎসা দেশে নেই।

এদিকে, মেডিকেল বোর্ডের সিদ্ধান্তে হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার চিকিৎসায় কিছু ওষুধের পরিবর্তন আনা হয়েছে। 

চিকিৎসকদের সূত্রে জানা গেছে, গতকাল বুধবার (৯ আগস্ট) রাতে হাসপাতালে ভর্তি খালেদা জিয়ার স্বাস্থ্যের কিছু পরীক্ষা করানো হয়। পরে পরীক্ষার রিপোর্টের ওপর ভিত্তি করে তার চিকিৎসায় কিছু ওষুধের পরিবর্তন আনা হয়।

সূত্রে জানা গেছে, আজ খালেদা জিয়ার আরও কিছু পরীক্ষা-নিরীক্ষা করানো হবে। তারপর সন্ধ্যায় দিকে তার চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ড বৈঠকে বসবেন। সেখানে পরীক্ষার রিপোর্ট পর্যালোচনা করে চিকিৎসার পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //