কারাগারে হঠাৎ অসুস্থ সাঈদী, উন্নত চিকিৎসা দিতে আনা হলো ঢাকায়

মানবতাবিরোধী অপরাধে দন্ডপ্রাপ্ত জামায়াত নেতা মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদী হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন। তাকে উন্নত চিকিৎসার জন্য কাশিমপুর কারাগার থেকে ঢাকায় পাঠানো হয়েছে।

জানা যায়, আজ বিকেল ৫টার দিকে কাশিমপুর কারাগারে হঠাৎ তিনি অসুস্থ হয়ে পড়েন।

গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসক ডাক্তার রফিকুল ইসলাম গণমাধ্যমকে বলেন, আজ বিকেল সাড়ে ৫টার দিকে দেলোয়ার হোসেন সাঈদীকে হাসপাতালে আনা হয়। এ সময় তার বুকে ব্যথা হচ্ছিল। তিনি আরও বলেন, তাঁকে প্রাথমিক চিকিৎসা ও পরীক্ষা-নিরীক্ষার পর উন্নত চিকিৎসার জন্য সাড়ে ৫টার দিকে অ্যাম্বুলেন্সে জরুরি ঢাকায় পাঠানো হয়।

কাশিমপুর কারাগার-১ এর জেল সুপার শাজাহান  বলেন, বিকেল ৫টার দিকে হঠাৎ দেলোয়ার হোসেন সাঈদী অসুস্থ হয়ে পড়েন। এ সময় তিনি বুকে ব্যথা অনুভব করছিলেন। তাকে কারা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে তাঁকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করা হয়।

গাজীপুরের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট আবুল ফাতে মুহাম্মদ শফিকুল ইসলাম বলেন, তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষ আমাকে জানিয়েছেন যে দেলোয়ার হোসেন সাঈদীর মাইল্ড হার্ট অ্যাটাক হয়েছে। হাসপাতালে আনার পর তাঁকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে রেফার্ড করা হয়েছে।

এদিকে মাওলানা সাঈদীর সেজো ছেলে মাসুদ সাঈদী বলেন, আমরা বিকেলে তার অসুস্থতার সংবাদ পেয়েছি। তাকে গাজীপুর সদর হাসপাতাল থেকে ঢাকা আনা হচ্ছে। তবে কোন হাসপাতালে নেয়া হচ্ছে কারা-কর্তৃপক্ষ আমাদের জানায়নি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //