শেখ হাসিনা সরকার বন্ধুহীন নয়: কাদের

পশ্চিমা বিশ্বের সমালোচনা করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, শুধু কি বাংলাদেশকে পেয়ে বসেছেন! আমরা বন্ধুহীন নই, শেখ হাসিনা সরকার বন্ধুহীন নয়। আমরা দেশেও বন্ধুহীন নই, বিদেশেও না।

আজ মঙ্গলবার (২২ আগস্ট) বিকেলে রাজধানীর তেজগাঁওয়ে ঢাকা জেলা আওয়ামী লীগ কার্যালয়ে ঢাকাসহ আশপাশের সাংগঠনিক জেলা নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

মার্কিন ভিসানীতি ও নিষেধাজ্ঞার কথা উল্লেখ করে ওবায়দুল কাদের বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা এসব নিয়ে মাথা ঘামান না। আওয়ামী লীগ দেশে-বিদেশে বন্ধুহীন নয় বলেও মন্তব্য করেন তিনি।

দলের নেতাকর্মীদের মন খারাপ না করার আহ্বান জানিয়ে তিনি বলেন, আমেরিকা ভিসানীতি দিয়েছে। এই বুঝি নিষেধাজ্ঞাও দিল! কে কী দিল সেসব নিয়ে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা মাথা ঘামান না। আপনারা মন খারাপ করবেন না। গুজবে কান দেবেন না।

জাতীয় নির্বাচনকে সামনে রেখে আবারও দেশবিরোধী শক্তি ঐক্যবদ্ধ হয়েছে উল্লেখ করে তিনি বলেন, অন্ধকারের শক্তি চ্যালেঞ্জ করছে, আমাদের লড়তে হবে। তারা নির্বাচন বানচাল করবে, সেটি আর সম্ভব নয়। আওয়ামী লীগ নেতাকর্মীরা সাম্প্রদায়িকতা ও জঙ্গিবাদের বিরুদ্ধে লড়বে।

আগামী ২ সেপ্টেম্বর এলিভেটেড এক্সপ্রেসওয়ের উদ্বোধন উপলক্ষে সুধী সমাবেশ করবে আওয়ামী লীগ। সমাবেশ সফল করতে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়। ঢাকা ও পার্শ্ববর্তী জেলার সাংগঠনিক টিমের সঙ্গে বৈঠক করেন দলটির কেন্দ্রীয় নেতারা।

২ সেপ্টেম্বরের সমাবেশ প্রসঙ্গে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, ১ সেপ্টেম্বর সোহরাওয়ার্দী উদ্যানে তারুণ্যনির্ভর সমাবেশ করবেন শেখ হাসিনা। ২ সেপ্টেম্বর সুধীজন জনগণকে নিয়েও সমাবেশ করবেন প্রধানমন্ত্রী। ২ সেপ্টেম্বর রাজধানীর মহাসমুদ্র দেখবে, জনতার মহাসমুদ্র। আগামী সেই মহাসমুদ্র দেখার অপেক্ষায় আছি।

মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রাজ্জাক, ফারুক খান, কামরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, শিল্প ও বাণিজ্য সম্পাদক সিদ্দিকুর রহমান, শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক শামসুন নাহার চাপা, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, উপদফতর সম্পাদক সায়েম খান, উপপ্রচার সম্পাদক আব্দুল আউয়াল শামীম প্রমুখ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //