‘মানব কল্যাণই শেখ হাসিনার রাজনীতি’ –আমিনুল ইসলাম

মানব কল্যাণই প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনীতি উল্লেখ করে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন বলেন, পিতার মত মানুষের ভাগ্য পরিবর্তনের রাজনীতি করেন তিনি।

আমিনুল বলেন, শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ হয়, মাথাপিছু ইনকাম ৬০০ ডলার থেকে ২ হাজার ৯০০ ডলার হয়, ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে, মানুষের গড় আয়ু বাড়ে, বই উৎসব হয়, শিক্ষার হার বাড়ে, জঙ্গি হামলা বন্ধ হয়, গৃহহীন মানুষ গৃহ পায়, দেশের অর্থনীতি গতিশীল হয়। 

আজ বুধবার (২০ আগস্ট) বিকেলে সাতকানিয়া উপজেলার সোনাকানিয়া ইউনিয়নে সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্ত ১২০টি পরিবারের মাঝে ঢেউ টিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আমিনুল এসব কথা বলেন। 

তিনি বলেন, অতীতে যারা ক্ষমতায় যাওয়ার জন্য আগুনে পুড়িয়ে মানুষ হত্যা করেছে, আন্দোলনের নামে নৈরাজ্য সৃষ্টি করেছে, ধর্মের দোহায় দিয়ে মানুষের সাথে প্রতারণা করেছে, বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে তারা আজ কেউই নেই। তারা ক্ষমতায় থাকলে হাওয়া ভবন বানিয়ে লুটপাট করে, জঙ্গীদের প্রশ্রয় দেয়, সার ও বিদ্যুৎ চাইলে গুলি করে মানুষ মারে তাদেরকে এই দেশের জনগণ আর কখনোই ক্ষমতায় দেখতে চান না। 

ঘরে ঘরে শেখ হাসিনার উন্নয়নের বার্তা পৌঁছে দিয়ে নৌকার বিজয় নিশ্চিত করতে সবাইকে নিরলসভাবে কাজ করার আহবান জানান তিনি।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাস্টার আহমদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুতুবউদ্দিন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ শাহজাহান, অ্যাডভোকেট শাহরিয়ার, পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একেএম আসাদ, সাইফুল হক, আব্দুল আলিম, এসএম আজিজ, জায়েদ বিন কাশেম, মোরশেদ, ছাত্রলীগ নেতা সোহরাব হোসেন শুভ প্রমুখ। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //