রাতের আঁধারে ভোট হয় মানুষ বিশ্বাস করে না: পরিকল্পনামন্ত্রী

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, এ দেশে আইন নেই, গণতন্ত্র নেই। রাতের আঁধারে ভোট হয়। এমন সব আজগুবি গল্প মানুষ বিশ্বাস করে না। মিথ্যাচার করে দেশের ১৮ কোটি মানুষকে বোকা বানানো যাবে না মন্তব্য করেন।

আজ বুধবার (৩০ আগস্ট) দুপুরে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নের সৈয়দপুর আদর্শ কলেজ মিলনায়তনে এলাকাবাসীর দেওয়া এক গণসংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

এসময় পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেন, আমরা নির্বাচন করব। নির্বাচন না করলে দেশের সংবিধান, আইন থাকবে না। দেশের সংবিধান অনুযায়ী নির্বাচন অনুষ্ঠিত হবে। সুষ্ঠু নির্বাচনের জন্য নির্বাচন কমিশন রয়েছে। আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী আছে। জনগণের ভোটে যারা বিজয়ী হবে তারাই সরকার পরিচালনা করবে।

অভাবগ্রস্ত দেশকে উন্নয়নশীল দেশ হিসেবে গড়ে তুলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। উন্নয়নের জন্য আবারো আওয়ামী লীগকে নির্বাচিত করার জন্য আহ্বান জানান পরিকল্পনামন্ত্রী।

সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মোহাম্মদ আবুল হাসানের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগ নেতা সৈয়দ সাইদুল হকের পরিচালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য দেন সুনামগঞ্জে জেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি সিদ্দিক আহমদ, জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা কেন্দ্রীয় যুবলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য আতাউর রহমান, সুনামগঞ্জের শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মো. কামরুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজ।

পরে মন্ত্রীকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। এর আগে মন্ত্রী শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে সাড়ে আট কোটি টাকা ব্যয়ে সৈয়দপুর আদর্শ কলেজের নবনির্মিত আইসিটি ও একাডেমিক ভবন উদ্বোধন করেন।

এছাড়া তিনি এলজিইডি বাস্তবায়নে ৮৯ লাখ ৭১ হাজার টাকা ব্যয়ে আউদত পূর্ব বুধরাইল আটঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবন, ১ কোটি ৩০ লাখ ৬০ হাজার ৭০০ টাকা ব্যয়ে পূর্ব তিলক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবন, ৮৮ লাখ ৬৬ হাজার ৬৫ টাকা ব্যয়ে চকতিলক-দাওরাই সড়কের আধা কিলোমিটার অংশে আরসিসির কাজ ও ভবের বাজার-সৈয়দপুর-গোয়ালাবাজার সড়কের কাঁঠালখাইড় অংশে ৯ কোটি ৮৩ লাখ ৫৩ হাজার ৪৮১ টাকা ব্যয়ে পুনর্বাসন কাজের উদ্বোধন করেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //