আগারগাঁওয়ে আ.লীগ নেতাকর্মীদের ঢল

ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে উদ্বোধন উপলক্ষে আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা আসছেন আগারগাঁওয়ের পুরাতন বাণিজ্যমেলা মাঠে। দুপুর পৌনে একটার দিকে এ এলাকায় মুষলধারে বৃষ্টি শুরু। বৃষ্টির বাধা উপেক্ষা করে সমাবেশে অংশ নিতে রাজধানী ও বাইরের জেলা থেকে নেতাকর্মীরা মিছিল নিয়ে আসছেন। 

জামালপুর থেকে আসা করিম শেখ বলেন, সকালে ঢাকায় এসেছি। মিরপুরে বোনের বাসায় থেকে এখন এলাম। আসার পর বৃষ্টিতে ভিজে গেছি, আমাদের অন্য নেতাকর্মীরাও ভিজে গেছে।

তিনি বলেন, নতুন উড়াল সড়কটির ফলে রাজধানীর যানজট কমে যাবে। এটি আমাদের গৌরব। প্রধানমন্ত্রী ও দলীয় নেতাদের ভাষণ শুনতে এত দূর থেকে এসেছি।

শেরে-বাংলা-নগরের একটি ইউনিট আওয়ামী লীগের সভাপতি ইশতিয়াক হোসেন তিতাস বলেন, নিজের খেয়ে আওয়ামী লীগ করি। ঝড়-বৃষ্টি আমাদের কাছে কিছুই না। আজ রাজধানীবাসীর জন্য বড় একটি উপহার। যানজট আর মানুষের ভোগান্তি দূর হবে এই এলিভেটেড এক্সপ্রেসওয়ের মাধ্যমে।

আজ শনিবার (২ সেপ্টেম্বর) বিকেল ৪টার দিকে আগারগাঁওয়ে পুরাতন বাণিজ্যমেলা মাঠে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উদ্বোধনী ফলক উন্মোচন ও মোনাজাতে অংশ নেবেন। এরপর সেখানে অনুষ্ঠিত হবে সুধী সমাবেশ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2023 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //