‘বাইডেনের সঙ্গে প্রধানমন্ত্রীর সেলফি দেখে বিএনপি হতাশ’

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, এতদিন বিএনপি মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের দিকে তাকিয়ে ছিল। প্রধানমন্ত্রীর সঙ্গে বাইডেনের সেলফি দেখে বিএনপি এখন হতাশার নদীতে হাবুডুবু খাচ্ছে।

আজ শনিবার (৯ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৫টায় বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রীর জি-টুয়ান্টি সফর সফল হয়েছে। জো বাইডেনের নিজে এসে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে ছবি তুলেছেন। বিএনপির মিছিল আন্দোলনে জনগণ নাই,আমেরিকাও মুখ ফিরিয়ে নিয়েছে। বঙ্গবন্ধুর নীতি অনুসরণ করে আওয়ামী লীগ সবার সঙ্গে বন্ধুত্ব করতেই পছন্দ করে। 

বিএনপির বিরুদ্ধে ফাইনাল খেলার জন্য নেতা-কর্মীদের প্রস্তুত হওয়ার জন্য আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, ঝড়-বৃষ্টি উপেক্ষা করে লুটপাট, সন্ত্রাস, জঙ্গিবাদের বিরুদ্ধে খেলা হবে। বিএনপির আন্দোলন ভুয়া। ফাইনাল খেলার পর বুঝা যাবে কত ধানে কত চাল। 

ঢাকা দক্ষিণের এই কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও জাতীয় সংসদের উপনেতা মতিয়া চৌধুরী, কামরুল ইসলাম, মোস্তফা জালাল মহিউদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ প্রমুখ। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //