‘খালেদা জিয়াকে তিলে তিলে মারার চক্রান্ত করছে সরকার’

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকার বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়াকে তিলে তিলে মারার চক্রান্ত করছে। তাকে (খালেদা জিয়া) সুচিকিৎসা দেওয়া হচ্ছে না। আমাদের মনে রাখতে হবে খালেদা জিয়ার মুক্তি মানেই গণতন্ত্রের মুক্তি।

আজ শনিবার (৯ সেপ্টেম্বর) বিকেলে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আয়োজিত সমাবেশে এ কথা বলেন তিনি। এর আগে সরকার পতনের এক দফা দাবি আদায়ের লক্ষ্যে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপি গণমিছিল করে।

দলের নেতাকর্মীদের সক্রিয়ভাবে আন্দোলনে নামার আহ্বান জানিয়ে গয়েশ্বর বলেন, আমরা সবাই যদি মাঠে নামি পৃথিবীর এমন কোনো শক্তি নেই আমাদের আটকাতে পারবে। তাই রাজপথে লড়াই করা দরকার। রাজপথে এই ফয়সালা করতে হবে এই সরকার বিরোধী আন্দোলনের।

দলের স্থায়ী কমিটির আরেক সদস্য সেলিমা রহমান বলেন, সরকার জনবিচ্ছিন্ন হয়ে ক্ষমতায় টিকে থাকার জন্য বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে। অবৈধভাবে ক্ষমতায় আসার জন্য দেশ বিক্রির পাঁয়তারা করছে।

হাসপাতালে চিকিৎসাধীন দলীয় প্রধান খালেদা জিয়ার প্রসঙ্গ টেনে সেলিমা রহমান বলেন, এই সরকার এতই নিষ্ঠুর যে অসুস্থ মানুষকেও চিকিৎসা নেওয়ার সুযোগ দিচ্ছে না।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //