আ.লীগের মহাসমাবেশ ২৩ অক্টোবর

আগামী ২৩ অক্টোবর মেট্রোরেলের আগারগাঁও থেকে মতিঝিল অংশের উদ্বোধন করা হবে। দিনটিকে উদযাপন করতে মতিঝিলের শাপলা চত্বরে ঢাকা বিভাগীয় মহাসমাবেশ করবে আওয়ামী লীগ।

গতকাল সোমবার (২ অক্টোবর) আওয়ামী লীগের ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মির্জা আজম স্বাক্ষরিত এক চিঠিতে এ তথ্য জানানো হয়।

মহাসমাবেশকে সফল করতে কেন্দ্রীয় নেতাদের সমন্বয়ে ৫টি প্রতিনিধি দল গঠন করা হয়েছে বলে চিঠিতে জানানো হয়। ঢাকার আশেপাশের ১৫টি জেলা ও মহানগর শাখায় নেতাকর্মীদের সঙ্গে বিশেষ বর্ধিত সভা করবেন প্রতিনিধি দলের সদস্যরা।

এছাড়া সাংগঠনিক প্রতিনিধি দলের সদস্যরা আগামী ১৫ অক্টোবরের আগেই জেলাসমূহে বর্ধিত সভায় অংশ নেবেন।

চিঠিতে আরও বলা হয়, সকল বিশেষ বর্ধিত সভায় সংশ্লিষ্ট জেলা, মহানগরের কেন্দ্রীয় নেতারা, কেন্দ্রীয় উপদেষ্টা পরিষদের সদস্যরা, মন্ত্রী, দলীয় সংসদ সদস্য, জেলা পরিষদ ও উপজেলা পরিষদের দলীয় চেয়ারম্যানরা, সিটি কর্পোরেশন ও পৌরসভার দলীয় মেয়ররা উপস্থিত থাকবেন।

এছাড়াও উপস্থিত থাকবেন ইউনিয়ন পরিষদের দলীয় চেয়ারম্যানরা, জেলা, মহানগর আওয়ামী লীগ কার্যনির্বাহী সংসদের সকল নেতারা ও উপদেষ্টা পরিষদ সদস্যরা, উপজেলা, থানা আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক, পৌরসভা, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক এবং জেলার সকল সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদকরা।

এদিকে বিশেষ বর্ধিত সভাসমূহে আগামী ২৩ অক্টোবর মেট্রোরেলের উদ্বোধন উপলক্ষে মতিঝিল শাপলা চত্বরে অনুষ্ঠিতব্য ঢাকা বিভাগীয় মহাসমাবেশ সফল করতে বিপুল পরিমাণ নেতাকর্মী নিয়ে মহাসমাবেশে উপস্থিত হওয়ার জন্য প্রত্যেক উপজেলা/থানা/পৌরসভা/ইউনিয়ন/ওয়ার্ড থেকে সাংগঠনিক নির্দেশনা দেয়া হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //