খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া করলেন তথ্যমন্ত্রী

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে মহান আল্লাহর কাছে দোয়া করেছেন বলে জানিয়েছেন তথ্যমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।

আজ সোমবার (৯ অক্টোবর) দুপুরে সচিবালয়ে সাংবাদিকদের এ কথা বলেন ড. হাছান মাহমুদ। তিনি বলেন, মহান আল্লাহর কাছে প্রার্থনা করি, বেগম খালেদা জিয়া যেন দ্রুত সুস্থ হয়ে উঠেন।

তথ্যমন্ত্রী বলেন, এর আগেও চিকিৎসকরা তার মৃত্যু ঝুঁকির কথা বলেছিলেন। অনেক শঙ্কায় ছিলেন বলে জানিয়েছিলেন। কিন্তু তখনও দেশেই সঠিক চিকিৎসায় সুস্থ হয়েছিলেন তিনি। এ কারণে মহান আল্লাহর কাছে এবারও দোয়া করি, তিনি সুস্থ হয়ে যেন শিগগিরই বাসায় ফেরেন।

এছাড়া বিএনপি চেয়ারপারসনের বিদেশে চিকিৎসার ব্যাপারে তথ্যমন্ত্রী বলেন, দেখেন তার বিদেশে চিকিৎসার বিষয়টি আমাদের নয়। এটি সম্পূর্ণ আদালতের উপর।

ড. হাছান মাহমুদ বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন জনগণের অংশগ্রহণে সঠিক সময়েই অনুষ্ঠিত হবে। বিএনপি নির্বাচনে আসুক বা না আসুক, তাতে কিছু যায় আসে না।

এ ছাড়া তথ্যমন্ত্রী বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সমালোচনা করে বলেন, দেশের ওপর আস্থা নেই বলেই পাকিস্তান আমল ভালো ছিল বলে এমন মন্তব্য করেছিলেন মির্জা ফখরুল।




সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //