লাঠি হাতে সমাবেশে আ.লীগের নেতাকর্মীরা

আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশে যোগ দিতে জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে লাঠিসোঁটা হাতে নিয়ে জড়ো হচ্ছেন দলের নেতাকর্মীরা।

আজ শনিবার (২৮ অক্টোবর) আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ বিকেলে থাকলেও বেলা সোয়া ১১টা থেকেই সমাবেশস্থলে আসতে শুরু করেন নেতাকর্মীরা।

খণ্ড খণ্ড মিছিল নিয়ে সহযোগী সংগঠনের কর্মীরা বিভিন্ন থানা ও ওয়ার্ডের ব্যানারে জড়ো হতে থাকেন। স্লোগানে স্লোগানে মুখর হয় পুরো এলাকা। 

সমাবেশস্থলে বেলা সোয়া ১১টার দিকে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের বিমান বন্দর থানার সভাপতি শাহজাহান আলী মণ্ডলের সভাপতিত্বে একটি মিছিল আসে। ওই মিছিলে অংশগ্রহণ করা সবার হাতেই বাঁশ ও কাঠের লাঠি ছিল। ব্যানারও ছিল বাঁশের লাঠিতে বাঁধা।

অবশ্য ঢাকা মহানগর পুলিশ যখন আওয়ামী লীগকে সমাবেশের অনুমতি দেয়, তখন শর্ত ছিল সমাবেশে ব্যানারের আড়ালে কোনো লাঠিসোঁটা বা রডসদৃশ বস্তু ব্যবহার করা যাবে না।

ইতোমধ্যে সমাবেশস্থলে উপস্থিত হয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, পানিসম্পদ উপ-মন্ত্রী এ কে এম এনামুল হক শামীমসহ অনেকে। সমাবেশে প্রধান অতিথি হিসেবে থাকবেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এতে সভাপতিত্ব করবেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফী।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //