রবিবার নতুন কর্মসূচি ঘোষণা করবে ইসলামী আন্দোলন

আল্টিমেটাম দিয়ে কাজ না হওয়ায় আগামী রবিবার (১২ নভেম্বর) নতুন কর্মসূচি ঘোষণ করবে ইসলামী আন্দোলন বাংলাদেশ।

আজ শুক্রবার (১০ নভেম্বর) পল্টনের কার্যালয়ে বিভিন্ন পর্যায়ের দায়িত্বশীলদের সঙ্গে চলমান রাজনৈতিক পরিস্থিতি নিয়ে বৈঠকে এ সিদ্ধান্ত হয়।

বৈঠকে ইসলামী আন্দোলনের সিনিয়র নায়েবে আমির মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম বলেন, এই সরকার জোর, জুলুম, হত্যা, নির্যাতন, গুম-খুনের মাধ্যমে ভোটাধিকার কেড়ে নিয়েছে। প্রয়োজনে দেশের মানুষ জীবন ও রক্ত দিয়ে হলেও দেশকে রক্ষা করবে, মানুষের ভোটধিকার প্রতিষ্ঠা করবে। আগামী ১২ নভেম্বর দুপুরে সংবাদ সম্মেলন করে পরবর্তী কর্মসূচি ঘোষণার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

তিনি বলেন, একতরফা নির্বাচন দিয়ে সরকার নিজকে রক্ষা করতে পারবে না। জনমত সরকারের বিরুদ্ধে চলে গেছে। বিরোধী দলমতকে জেলে আবদ্ধ করে সরকার খালি মাঠে গোল দিতে চায়। রাষ্ট্র পরিচালনায় জনমতের তোয়াক্কা না করে একতরফা নির্বাচনের আয়োজন করছে সরকার।

এর আগে, গত ৩ নভেম্বর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে আয়োজিত মহাসমাবেশ থেকে সরকারকে পদত্যাগ করে আন্দোলনরত রাজনৈতিক দলের সমন্বয়ে জাতীয় সরকার গঠন করতে ১০ নভেম্বর পর্যন্ত আল্টিমেটাম দিয়েছিল ইসলামী আন্দোলন।

সমাবেশে দলটির নেতারা বলছিলেন, এ সময়ের মধ্যে সরকার দাবি না মানলে ১০ নভেম্বরের পর সকল রাজনৈতিক দলের সঙ্গে আলোচনা করে কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //