মির্জা আব্বাসের বাসায় ককটেল নিক্ষেপ

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের শাহজাহানপুরের বাসায় পর পর দুইটি ককটেল নিক্ষেপ করা হয়েছে। যদিও মির্জা আব্বাস বেশ কিছু দিন ধরে কারাগারে রয়েছেন। 

তার স্ত্রী আফরোজা আব্বাসের বরাত দিয়ে বিষয়টি নিশ্চিত করেছেন বিএনপির চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার।

তিনি বলেন, আজ মঙ্গলবার সকাল ৮টার দিকে একটি মোটরসাইকেলে করে দুজন আরোহী এসে মির্জা আব্বাসের রাজধানীর শাহজাহানপুরের বাসা লক্ষ্য করে পর পর দুটি ককটেল নিক্ষেপ করে। একটি ককটেল বিকট শব্দে বিস্ফোরিত হয় এবং অপর একটি ককটেল সম্পূর্ণ অবিস্ফোরিত থাকে। এ সময় পুরো বাড়ি ধোঁয়ায় আচ্ছন্ন হয়ে যায়।

দিদার জানান, ককটেল বিস্ফোরণের মুহূর্তের মধ্যে মির্জা আব্বাসের বাসায় অবস্থান করা নিরাপত্তা কর্মীরা দৌড়ে গেলে মোটরসাইকেলটি নিরাপদে চলে যায়। এসময় নিরাপত্তা কর্মীরা বাসার গেটের সামনে গিয়ে ইউনিফর্ম পরা ৬/৮ জন পুলিশকে বহন করা ৩/৪টি মোটরসাইকেল অবস্থান করতে দেখেন। 

মির্জা আব্বাসের বাসার নিরাপত্তা কর্মীরা জানান, এসময় মোটরসাইকেল আরোহী এবং ককটেল নিক্ষেপের ঘটনাটি পুলিশের কাছে জানতে চাইলে পুলিশ কোনো সদুত্তর না দিয়ে উলটো ককটেল নিক্ষেপকারী আরোহীসহ মোটরসাইকেলটিকে স্কট দিয়ে নিয়ে যায়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //