জাপার মনোনয়ন পেলেন না ‘পোস্টার’ মিলন

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য ২৮৯ আস‌নে মনোনীত প্রার্থী ঘোষণা ক‌রে‌ছে জাতীয় পার্টি (জাপা)। কিন্তু এবার মনোনয়ন পেলেন না জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন। যাকে সবাই পোস্টার মিলন হিসেবে চেনে। জাতীয় পার্টির মনোনয়ন না পেয়ে তিনি নিজেও বিস্মিত।  

মহানগরী জুড়ে তৈরি হচ্ছে একের পর এক মেট্রোরেল, ফ্লাইওভার কিংবা সুরম্য অট্টালিকা। কিন্তু এসব স্থাপনা তিলোত্তমা নগরী ঢাকার সৌন্দর্য বাড়াতে পারছে না একটিমাত্র কারণে। কারণ এসব স্থাপনায় যত্রতত্র পোস্টার, ব্যানার আর ফেস্টুন দেখা যাচ্ছে। সবচেয়ে বেশি দেখা যায় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সাইফুদ্দিন আলম মিলনের পোস্টার। যে কারণে ‘পোস্টার মিলন’ খেতাব পেয়েছেন তিনি। রাজধানীবাসী তাকে এ নামে ডাকেন। বিশেষ করে পুরান ঢাকায় তার পোস্টার দেখা যায় সবচেয়ে বেশি। ঢাকা-৭ আসন থেকে জাতীয় পার্টির মনোনয়নসহ রাজনৈতিক বহু পোস্টার সাঁটিয়েছেন তিনি।

আজ সোমবার (২৭ নভেম্বর) বিকালে দলের চেয়ারম্যানের বনানী কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে জাতীয় পার্টির মনোনীত প্রার্থীর নাম ঘোষণা করেন মহাসচিব মুজিবুল হক চুন্নু। যেখানে ছিলো না  সাইফুদ্দিন আলম মিলনের নাম।

মনোনয়ন না পাওয়া বিষয়ে তিনি গণমাধ্যমকে বলেন, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য ২৮৯ আস‌নে মনোনীত প্রার্থী ঘোষণা ক‌রে‌ছে জাতীয় পার্টি কিন্তু সেখানে ঢাকা ২০টি আসনে জাপার মনোনীত প্রার্থীর তালিকায় আমার নাম নেই। আমি নিজেও বিস্মিত। আমি নেতাদের সঙ্গে যোগাযোগ করছি।

উল্লেখ্য, সর্বশেষ ২০২০ সালে ঢাকা দক্ষিণ সিটি নির্বাচনে জাতীয় পার্টির মেয়র প্রার্থী হিসেবে হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন নির্বাচন অংশগ্রহণ করেছিলেন। ঢাকা-৭ আসন হতে একাদশ জাতীয় সংসদ নির্বাচনসহ পূর্বের বেশ কয়েকটি জাতীয় নির্বাচনে অংশগ্রহণ করেছিলেন। তবে এখন পর্যন্ত কোনো নির্বাচনে তিনি জয় লাভ করতে পারেননি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //