জাতীয় পার্টির সঙ্গে ‘নির্বাচনী সমঝোতা’ প্রশ্নে যা বললেন তথ্যমন্ত্রী

জাতীয় পার্টির সঙ্গে নির্বাচনী সমঝোতা হবে কি না? এমন প্রশ্নের জবাবে তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, জাতীয় পার্টি এককভাবে নির্বাচনী যুদ্ধে নেমেছে। আমরা আশা করছি, জাতীয় পার্টি ভোট যুদ্ধে জয়ী হয়ে নিজেদের সক্ষমতা প্রমাণ করবে।

আজ মঙ্গলবার (৫ ডিসেম্বর) সচিবালয়ে তথ্য অধিদপ্তরের সম্মেলন কক্ষে হোসেন শহীদ সোহরাওয়ার্দীর ৬০তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আহমেদ ফিরোজ গ্রন্থিত ‘সোহরাওয়ার্দী’ গ্রন্থের মোড়ক উন্মোচন ও মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

ড. হাছান মাহমুদ বলেন, আওয়ামী লীগের এককভাবে নির্বাচন করার সক্ষমতা আছে। তারপরেও আমাদের কাছে শরীকদের গুরুত্ব আছে। ১৪ দলীয় জোটের মধ্যে আসন সমঝোতার জন্য এখনও সময় আছে। আমরা জোটবদ্ধভাবেই নির্বাচন করবো। এরই মধ্যে আসন সমঝোতাও হবে।

বিএনপির সমালোচনা করে তথ্যমন্ত্রী বলেন, বিএনপি একটি সন্ত্রাসী দল। গণতন্ত্র ও মানবাধিকারের কথা তাদের মুখে শোভা পায় না। আমরা সন্ত্রাসীদের দমন করবো।

এক প্রশ্নের জবাবে তথ্যমন্ত্রী বলেন, আগামী নির্বাচনে অনেক প্রার্থী অংশ নিয়েছে। এদের মধ্যে উল্লেখযোগ্য সংখ্যক প্রার্থীর মনোনয়ন বাতিল হয়েছে। আশা করছি আপিলে অনেকেই হয়তো প্রার্থীতা ফেরত পাবেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //