বিএনপির বিজয় র‌্যালি চলছে

মহান বিজয় দিবস উপলক্ষ্যে চলছে বিএনপির বিজয় র‌্যালি। আজ শনিবার (১৬ ডিসেম্বর) দুপুর ২টা ২৫ মিনিটে রাজধানীর নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে এই র‌্যালি শুরু হয়। শেষ হবে শান্তিনগর মোড়ে গিয়ে।

এর আগে র‌্যালিতে অংশ নিতে বেলা সাড়ে ১১টা থেকে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে জড়ো হতে শুরু করেন নেতাকর্মীরা। ঢাকায় বিভিন্ন ওয়ার্ড ও থানার নেতাকর্মীরা ব্যানার ফেস্টুন, জাতীয় ও দলীয় পতাকা নিয়ে খণ্ড খণ্ড মিছিল নিয়ে নয়াপল্টনে আসেন। সময় বাড়ার সঙ্গে সঙ্গে নয়াপল্টনে ঢল নামে নেতাকর্মীদের।  

এদিকে র‌্যালিপূর্ব সংক্ষিপ্ত সমাবেশের জন্য কার্যালয়ের আসপাশে মাইক লাগানো হয়। পিকআপের ওপর করা হয় অস্থায়ী মঞ্চ। ওদিকে বিজয় র‌্যালিকে ঘিরে নয়াপল্টনে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। দলটির কেন্দ্রীয় কার্যালয়ের সামনেসহ নয়াপল্টনের বিভিন্ন অলি-গলিতে সতর্ক অবস্থানে রয়েছেন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। পাশাপাশি সাদা পোশাকেও বিভিন্ন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের দেখা গেছে।

র‌্যালিতে বিএনপি নেতা ড. আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান, নিতাই রায় চৌধুরী, এজেডএম জাহিদ হোসেন, ব্যারিস্টার কায়সার কামাল, নাজিম উদ্দিন আলম, তাইফুল ইসলাম টিপু, নিপুণ রায় চৌধুরী প্রমুখ উপস্থিত আছেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //