বৈধ সীল মেরে নৌকায় ভোট চাইলেন মতিয়া

নির্বাচনের দিন বৈধভাবে সীল মেরে নৌকায় ভোট চেয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও আওয়ামী লীগ মনোনীত শেরপুর-২ সংসদীয় আসনের সংসদ সদস্য প্রার্থী বেগম মতিয়া চৌধুরী।

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) সন্ধ্যায় নালিতাবাড়ী উপজেলার কাকরকান্দি বাজার মাঠে মুক্তমঞ্চে আয়োজিত নির্বাচনী সভায় এ আহবান জানান তিনি। 

এসময় তিনি বলেন, আপনারা নৌকায় সমর্থন ব্যক্ত করেছেন। এটাই নির্বাচনের দিন বৈধভাবে সীল মেরে আপনারা নৌকায় ভোটগুলো ভাঁজ করবেন। আমি অবৈধভাবে সীল মারতে বলি না। এটাই আপনাদের কাছে আমার চাওয়া।

তিনি বলেন, এই বাংলাদেশ গড়ার জন্য আমাদের মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা অহর্নিশি যে চেষ্টা করে যাচ্ছন আল্লাহ তার চেষ্টা সফল করুন।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শফিউদ্দিন মন্ডলের সভাপতিত্বে নির্বাচনী সভায় অন্যান্যের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওয়াজ কুরুণী, যুগ্ম-সাধারণ সম্পাদক ফারুক আহমেদ বকুল, হাজি মোশারফ হোসেন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক হাজি আমিনুল ইসলাম, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আবু বক্কর সিদ্দিক, নকলা পৌর মেয়র হাফিজুর রহমান লিটনসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।

এদিন, কাকরকান্দি ইউপি চেয়ারম্যান নিয়মুল কাউসার তার নেতাকর্মীদের নিয়ে মিছিল সহকারে নৌকা প্রতীকের সমর্থন জানিয়ে মতিয়া চৌধুরীর নির্বাচনী সভায় যোগ দেন। সভায় ইউনিয়নের নারী-পুরুষসহ সহস্রাধিক নেতাকর্মী ও সমর্থক অংশ নেন।

এর আগে মতিয়া চৌধুরীর সমর্থনে নালিতাবাড়ী ইউনিয়নের কেন্দুয়াপাড়া মাদরাসা মাঠে নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //