খালেদা জিয়ার কেবিনে প্রবেশের চেষ্টা, যুবক আটক

রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার কেবিনে প্রবেশের চেষ্টাকালে এক যুবককে আটক করেছে হাসপাতাল কর্তৃপক্ষ। 

আজ শনিবার (২৩ ডিসেম্বর) বিকেল ৫ টার দিকে এ ঘটনা ঘটে। পরে হাসপাতাল কর্তৃপক্ষ তাকে ভাটারা থানা পুলিশের কাছে সোপর্দ করেছে। 

আটককৃত ওই যুবকের নাম মো. সুজন। সুজনের বাড়ি ফরিদপুর জেলার সদরপুর থানার ২৩ নম্বর চর চাঁদপুর এর ইন্তাজ মোল্লার ডাঙ্গী এলাকায়। তার বাবার নাম ছোহরাব। শনিবার বিকেলে এভারকেয়ার হাসপাতালে সুজন নামে ওই ব্যক্তি ডাক্তার দেখানোর কথা বলে হাসপাতালে প্রবেশ করেন। এ সময় তাকে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করতে দেখা যায়। পরে বেগম খালেদা জিয়ার কেবিনে প্রবেশের চেষ্টা করলে হাসপাতাল কর্তৃপক্ষ তাকে তাৎক্ষণিক আটক করে পুলিশের কাছে হস্তান্তর করেন।

ভাটারা থানার উপ-পরিদর্শক মনির হোসাইন বলেন, সুজন নামের এক যুবক হাসপাতালে গিয়ে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে চেয়েছিলেন। পরে তাকে আটক করে জিজ্ঞাসাবাদ চলছে। এ বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে।

এ বিষয়ে জানতে চাইলে ভাটারা থানার ওসি কাজী মাইনুল ইসলাম বলেন, সুজন নামের ওই ব্যক্তি খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে চেয়েছিলেন। তবে তার কাছে কোনো অনুমতি ছিল না। এজন্য তাকে আটক করে। পরে তাকে থানায় দেয় হাসপাতাল কর্তৃপক্ষ। বর্তমানে তিনি থানা হেফাজতে রয়েছেন। এবং তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তার বিস্তারিত পরিচয় ইতিমধ্যে জানা গেছে। তিনি মানসিকভাবে বিকারগ্রস্ত কিনা সেটাও জিজ্ঞাসাবাদে বেরিয়ে আসবে বলে তিনি জানান। 

এদিকে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার স্বাস্থ্যের কিছুটা উন্নতি হয়েছে বলে জানিয়েছেন তার ব্যক্তিগত চিকিৎসক এ জেড এম জাহিদ হোসেন। শনিবার গণমাধ্যমকে এ তথ্য জানান তিনি।

জাহিদ হোসেন বলেন, রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন বিএনপির নেত্রীর স্বাস্থ্যের কিছুটা উন্নতি হলেও তাকে এখনও চিকিৎসকদের সার্বক্ষণিক পর্যবেক্ষণে রাখতে হচ্ছে। ফলে হাসপাতাল থেকে তাকে বাসায় নিতে আরও কিছুদিন সময় লাগবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //