‘হতাশা থেকে সরে দাঁড়াচ্ছেন জাপার প্রার্থীরা’

আওয়ামী লীগ ও তাদের স্বতন্ত্র প্রার্থীরা সারা দেশে বিপুল পরিমাণ টাকা খরচ করছে। আওয়ামী লীগ ও স্বতন্ত্র প্রার্থীদের সাথে প্রতিযো‌গিতায় টিকতে না পেরে জাতীয় পার্টির কিছু কিছু প্রার্থী নির্বাচন থেকে সরে দাঁড়াচ্ছেন বলে মন্তব্য করেছেন ‌জাতীয় পার্টির মহাসচিব ও কিশোরগঞ্জ-৩ আসনে জাপার প্রার্থী ‍মুজিবুল হক চুন্নু।

আজ মঙ্গলবার (২ জানুয়ারি) সকালে কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার কাজলা গ্রামে নিজের বা‌ড়ি‌তে সাংবাদিকদের এসব কথা বলেন মুজিবুল হক চুন্নু।

তি‌নি বলেন, সারা দেশে আমরা জাতীয় পার্টির অনেক প্রার্থী দিয়েছি। তাদের সকলের অবস্থা সমান না। অনেকেই আওয়ামী লীগের প্রার্থী ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীদের সঙ্গে প্রতি‌যো‌গিতায় টিক‌তে পারছেন না। তারা বিপুল পরিমাণ টাকা খরচ করছেন।

তিনি আরো বলেন, আমরা কেন্দ্র থেকে জাপা প্রার্থী‌দের কোনো আর্থিক সাপোর্ট দিতে পারছি না। এজন্যই হয়তো তাদের অনেকটা হতাশা আছে এবং হতাশা থেকেই অনেকেই নির্বাচন থেকে সরে দাঁড়াচ্ছেন। আমরা সার্বিক অবস্থা এখনো পর্যবেক্ষণ করছি।

চুন্নু ব‌লেন, আমি নির্বাচন নি‌য়ে এলাকায় ব্যস্ত আছি। দলের চেয়ারম্যান নিজের এলাকায়। তাই বিষয়‌টি সমন্বয় করতে পারছি না।

তবে নির্বাচনে এখনো সার্বিক পরিবেশ সঠিক আছে বলে মন্তব্য করেন জাপা মহাসচিব।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //