এলডিপির নতুন কর্মসূচি ঘোষণা

বিএনপির সমর্থনে আগামী ৬ ও ৭ জানুয়ারি দেশব্যাপী সর্বাত্মক হরতালের কর্মসূচি ঘোষণা করেছে লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি)।

আজ বৃহস্পতিবার (৪ জানুয়ারি) এক বিবৃতিতে এ ঘোষণা করেন দলের প্রেসিডেন্ট অলি আহমদ। বিবৃতিতে দলের নেতাকর্মী ও দেশবাসীকে হরতাল পালনের আহ্বান জানান তিনি। কর্মসূচি অনুযায়ী আগামী ৫ জানুয়ারি সারাদেশে লিফলেট বিতরণ করবেন এলডিপির নেতাকর্মীরা।

এদিকে ভোট বর্জনের আহ্বান জানিয়ে আগামী ৬ ও ৭ জানুয়ারি দেশব্যাপী সর্বাত্মক হরতাল কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি। বৃহস্পতিবার বিকেল ৪টায় বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এক সংবাদ সম্মেলনে এ কর্মসূচি ঘোষণা করেন।

তিনি বলেন, শনিবার (৬ জানুয়ারি) ভোর ৬টা থেকে সোমবার (৮ জানুয়ারি) ভোর ৬টা পর্যন্ত ৪৮ ঘণ্টার হরতাল পালন করবে বিএনপি ও সমমনা দলগুলো। এ ছাড়া আগামীকাল (৫ জানুয়ারি) ঢাকাসহ সারাদেশে মিছিল ও গণসংযোগ করবে দলটি।

জনগণের উদ্দেশে রিজভী বলেন, দেশবাসী ও সম্মানিত ভোটারদের প্রতি আমাদের আহ্বান আগামী ৭ জানুয়ারি প্রহসনের সংসদ নির্বাচন বর্জন করুন। একতরফা নির্বাচনে সরকার নিজেরা নিজেরা পরিকল্পিতভাবে সহিংসতা ঘটিয়ে বিএনপি ও বিরোধীদলীয় নেতাকর্মীদের ওপর দোষ চাপাচ্ছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //