বিএনপির বিরুদ্ধে ইসিতে যেসব অভিযোগ জানাল আওয়ামী লীগ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণের আগের দিন বিএনপির ‘অগ্নিসংযোগ-সন্ত্রাসীকাণ্ডের’ বিরুদ্ধে অভিযোগ জানাতে নির্বাচন কমিশনে (ইসি) গেছে আওয়ামী লীগের একটি প্রতিনিধি দল।

আজ শনিবার (৬ জানুয়ারি) আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার নেতৃত্বে ৬ সদস্যের প্রতিনিধিদল ইসিতে যায়।

দলটির দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া এ খবর নিশ্চিত করেন।

তিনি বলেন, যারা ভোটকেন্দ্রে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে আসতে চান তাদেরকে ভয়ভীতি দেখানোর জন্যই বিএনপি অগ্নিসংযোগ ও সন্ত্রাসী কর্মকাণ্ড হচ্ছে। তাদের (বিএনপি) এসব সন্ত্রাসী কর্মকাণ্ডের বিষয়ে অভিযোগ জানাতে আমারা ইসিতে এসেছিলাম।

বিপ্লব বড়ুয়া বলেন, ককটেল বিস্ফোরণ, অগ্নিসংযোগসহ সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনা করে কাউকে বাধা দেওয়া যাবে না। কারণ, ভোটাধিকার একজন নাগরিকের সাংবিধানিক অধিকার। দেশবাসীকে বলব সব ষড়যন্ত্র-ভয় উপেক্ষা করে আগামীকাল গণতন্ত্রের উৎসব অংশ নিন। দ্বাদশ সংসদ নির্বাচনকে কেন্দ্র করে যে উৎসবের পরিবেশ বিরাজ করবে সেখানে সাধারণ জনগণ ভোটকেন্দ্রে আসবেন এবং তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

ছয় সদস্যের প্রতিনিধিদলে ছিলেন- দলের কার্যনির্বাহী সদস্য তারানা হালিম, আইনবিষয়ক সম্পাদক নাজিবুল্লাহ হিরু, উপ-দপ্তর সায়েম খান, যুব মহিলা লীগের সভাপতি ডেইজি সারওয়ার।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //